জুন ১৯, ২০২১
MIMS TV
খেলাধুলা

হায়দারাবাদের কাছে বিশাল ব্যবধানে পাঞ্জাবের হার

ডেভিড ওয়ার্নারের দল সানরাইজার্স হায়দারাবাদের কাছে দুবাইর ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ৬৯ রানের বিশাল ব্যবধানে পরাজিত হলো প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাব।

হায়দারাবাদের করা ২০১ এর রানের টার্গেটে ব্যাটে নামে পাঞ্জাব। তবে এত বড় লক্ষ্য দেখেই হয়তো পিলে চমকে গেছে কিংসদের। অথচ এই দলটিতেই রয়েছে এবারের আইপিএলে দুটি সেঞ্চুরি করা ব্যাটসম্যান লোকেশ রাহুল এবং মায়াঙ্ক আগরওয়াল।

একাই বেশ লড়েছিলেন পাঞ্জাবের ক্যারিবিয়ান ব্যাটসম্যান নিকোলাস পুরান। ৩৭ বলে ৭৭ রানের এক ঝড়ো ইনিংস খেলেছেন তিনি। ৫টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মেরেছেন ৭টি। তবুও মাত্র ১৬.৫ ওভারেই ১৩২ রান তুলতে গিয়ে অলআউট হয়ে গেছে পাঞ্জাব।

মূলত হায়দারাবাদের বোলারদের সাঁড়াসি বোলিংয়ের সামনেই কুপোকাত হয়ে গেছেন পাঞ্জাব ব্যাটসম্যানরা। বিশেষ করে রশিদ খান ৪ ওভার বল করে মাত্র ১২ রান দিয়েছেন। উইকেট নিয়েছেন ৩টি। ১ ওভার মেডেনও পেয়েছেন রশিদ।

এছাড়া খলিল আহমেদ ৩ ওভারে ২৪ রান দিয়ে শিকার করেছেন ২ উইকেট। টি নটরাজন ৩.৫ ওভার বল করে শিকার করেছেন ২ উইকেট এবং অভিষেক শর্মা ১ ওভারে ১৫ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট।

পাঞ্জাবের পক্ষে পুরানের ৭৭ ছাড়া দ্বিতীয় সর্বোচ্চ রান হচ্ছে ১১। ওপেনার লোকেশ রাহুল এবং শিমরান সিং- দু’জনই করেন ১১ রান করে। মায়াঙ্ক আগরওয়াল করেন ৯ রান। ম্যাক্সওয়েল করেন ৭ রান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে হায়দারাবাদের দুই ওপেনার জনি বেয়ারেস্ট এবং ডেভিড ওয়ার্নার মিলে ১৫.১ ওভারেই করে বসেন ১৬০ রানের জুটি। ৪০ বলে ৫২ রান করেন ডেভিড ওয়ার্নার। ৫৫ বলে ৯৭ রান করেন জনি বেয়ারেস্ট। ১০ বলে ২০ রানে অপরাজিত থাকেন কেন উইলিয়ামসন।

Related posts

তামিম ইকবালের নেতৃত্বে ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি বাংলাদেশ

admin

মোমিনুল হকের ১১তম সেঞ্চুরী

Irani Biswash

সাকিবের নিরাপত্তায় বিসিবির বিশেষ ব্যবস্থা

শাহাদাৎ আশরাফ

Leave a Comment

Translate »