জুন ২২, ২০২১
MIMS TV
অপরাধ

সাভারের গণধর্ষণ, ৫ আসামীকে আদালতে প্রেরণ

রাজধানীর সন্নিকটে সাভারের আশুলিয়ার রুস্তমপুর এলাকায় তরুনী গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৫ জনকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এর আগে গত বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে আশুলিয়ার রুস্তমপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকুতরা হলো, রাজশাহী জেলার রাজাপাড়া থানার শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে সাইফুল ইসলাম, আশুলিয়ার রুস্তমপুর এলাকার কৃষ্ণসাহার ছেলে পাপ্পু সাহা, একই এলাকার মনোরঞ্জন সাহার ছেলে মিলন, সনাতন সাহার ছেলে জ্যোতির্ময় সাহা এবং অদম সরকারের ছেলে অন্তর।

পুলিশ জানায়, পূর্ব পরিচিত থাকায় গত ২৪ সেপ্টেম্বর মিরপুর থেকে ভুক্তভোগী তরুণীকে টাকা নেওয়ার জন্য আশুলিয়ার রুস্তমপুরের ডেকে আনে সাইফুল। পরে সেই এলাকার একটি নির্জন স্থানে নিয়ে ওই নারীকে সাত বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে। এঘটনায় ভুক্তভোগী প্রথমে রাজধানীর দারুস সালাম থানায় অভিযোগ করলেও ঘটনাস্থল আশুলিয়ায় হওয়ায় পরে আশুলিয়া থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগ করে। পরবর্তীতে সেদিনই রাতভর অভিযান চালিয়ে পাচঁজনকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জিয়াউল ইসলাম জানান, আসামীদের ৭দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Related posts

বাঙালীর বাড়িতে রোহিঙ্গা নারীর আগুন

admin

সরকারী ন্যায্যমূল্য পন্যের কালোবাজারি চক্র গ্রেফতার

Irani Biswash

অদৃশ্য কারণে সয়াবিন তেলের দাম বাড়ার আশঙ্কা

Irani Biswash

Leave a Comment

Translate »