জুন ১৮, ২০২১
MIMS TV
আন্তর্জাতিক

ট্রাম্পের কাছ থেকে করোনা ছড়ানোর ঝুঁকি নেই

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছ থেকে অন্যদের শরীরে সংক্রমণ ছড়ানোর আর কোন ঝুঁকি নেই বলে জানিয়েছেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক শন কনলি। শনিবার প্রেসিডেন্টের নমুনা পরীক্ষার মাধ্যমে এ তথ্য জানান হোয়াইট হাউজের এই চিকিৎসক।

এক বিবৃতিতে হোয়াইট হাউসের চিকিৎসক কনলি জানান, প্রেসিডেন্ট ট্রাম্পের করোনা পরীক্ষায় দেখা গেছে অন্যদের জন্য এখন আর ঝুঁকির কারণ নন তিনি। পরীক্ষার ফলাফলের পর চিকিৎসকের ব্যবস্থাপত্রে বলা হয়েছে, প্রেসিডেন্টের সর্বশেষ পরীক্ষাগুলোতে সক্রিয়ভাবে করোনাভাইরাসের প্রতিলিপি তৈরির আর কোনও প্রমাণ পাওয়া যায়নি। তবে ট্রাম্পের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ হয়েছে কিনা তা স্পষ্ট করা হয়নি।

তবে কনলির বিবৃতি সম্পর্কে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করেনি হোয়াইট হাউস। ট্রাম্পের করোনা টেস্টের ফল নেগেটিভ কিনা তাও নিশ্চিত করেনি কেউ।

এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে থেকে ফিরে হোয়াইট হাউসে প্রথম প্রকাশ্যে সমর্থকদের সামনে বক্তব্য দেন প্রেসিডেন্ট ট্রাম্প। শনিবার বিকেলে হোয়াইট হাউসের ব্যালকনিতে দাঁড়িয়ে সমর্থকদের উদ্দেশে সংক্ষিপ্ত ভাষণ দেন তিনি।

এদিন ব্যালকনিতে প্রবেশের সময় মাস্ক পরলেও সেখানে পৌঁছেই তা খুলে ফেলেন ট্রাম্প। হোয়াইট হাউসে সমবেত কয়েক শ সমর্থকের মুখে মাস্ক থাকলেও সামাজিক দূরত্বের বালাই ছিল না।

এ সময় রিপাবলিকান সমর্থকদের আশ্বস্ত করে ট্রাম্প বলেন, তিনি আর করোনাভাইরাসের জন্য কোনো ওষুধ খাচ্ছেন না। এখন তিনি অনেক ভালো বোধ করছেন। এ সময় আগামী তিন নভেম্বরের নির্বাচনে সবাইকে ভোট দিতে যাওয়ার আহ্বানও জানান এই রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী।

Related posts

বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যে ৬টি সমঝোতা স্মারকে সই

admin

২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বিমান’র চার আন্তর্জাতিক রুটে ফ্লাইট বাতিল

admin

লকডাউন অমান্য করে শুটিং করায় গ্রেফতার পুরো টিম

Irani Biswash

Leave a Comment

Translate »