জুন ২০, ২০২১
MIMS TV
অপরাধ

বড়লেখায় তরুণী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

সিলেটের মৌলভীবাজারে এক তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনা ঘটে।

শুক্রবার (৯ অক্টোবর) সকাল ৭টার দিকে বড়লেখায় উত্তর শাহবাজপুর ইউনিয়নের আতুয়া এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চালকের সহযোগিতায় এ ঘটনা ঘটে।

পরে ওই তরুণী বাদী হয়ে দুজনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার পরই পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের বাদেপুকুরিয়া গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২৫) ও উপজেলার চুকারপুঞ্জি গ্রামের মাসুক মিয়ার ছেলে আলী আহমদ (১৮)।

এদিকে শনিবার (১০ অক্টোবর) সকালে ঘটনার শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ওই তরুণী ছোটবেলা থেকে নানার বাড়িতে বসবাস করেন। গত বৃহস্পতিবার তিনি খালার বাড়ি বেড়াতে যান। বৃহস্পতিবার রাতেই খবর আসে, তার নানা অসুস্থ। নানা অসুস্থের খবর পেয়ে শুক্রবার সকাল ৭টার দিকে খালার বাড়ি থেকে নানা বাড়ির উদ্দেশে রওয়ানা হন। শাহবাজপুর বাজারে আসার পর তরুণীর খালাতো ভাই সিএনজি চালক আলী আহমদের গাড়িতে তুলে দেন। পথে আলী আহমদ শাহবাজপুর বাজারের পাহারাদার দেলোয়ারকে উঠান। একপর্যায়ে গাড়িতে দেলোয়ার তরুণীকে ধর্ষণের চেষ্টা চালান।

এ অবস্থায় তরুণী গাড়ি থেকে নামার চেষ্টা করলে সিএনজি চালকের সহযোগিতায় দেলোয়ার জোর করে তাকে আতুয়া এলাকার নির্জন স্থানে নিয়ে যান। পরে সেখানে দেলোয়ার তাকে ধর্ষণ করেন।

এ সময় স্থানীয় ইসলামপুর এলাকা থেকে একটি মোটরসাইকেলে লোকজন আসলে তরুণীকে রেখে দুজন পালিয়ে যায়। নানা বাড়ি না যাওয়ায় তাকে খুঁজতে গিয়ে খালাতো ভাই ও স্থানীয় লোকজন আতুয়া এলাকায় পেয়ে উদ্ধার করেন। পরে ধর্ষক দেলোয়ার ও সহযোগিতার অভিযোগে আলীর বিরুদ্ধে থানায় মামলা করেন তরুণী।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, এক তরুণীকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Related posts

দিনাজপুরে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেফতার ২

admin

চট্টগ্রামে ম্যাজিস্ট্রেটের গাড়িতে ককটেল হামলা

নিজস্ব প্রতিবেদকঃ পুষ্পিতা

মাহি বি চৌধুরী ও তার স্ত্রীর সম্পদের হিসাব চায় দুদক

admin

Leave a Comment

Translate »