জুন ২২, ২০২১
MIMS TV
আন্তর্জাতিক দুর্ঘটনা

ভারতে প্রবল বৃষ্টিতে দেয়াল ধসে নয়জনের মৃত্যু

ভারতের হায়দরাবাদে দেয়াল ধসে মারা গেছে অন্তত নয়জন। এদের মধ্যে দুই মাসের এক শিশুও রয়েছে। আহত হয়েছে কয়েকজন। ধ্বংসস্তূপে এখনো অনেকে আটকে আছে বলে আশঙ্কা করা হচ্ছে। যুদ্ধকালীন তত্পরতায় উদ্ধারকাজ শুরু হয়েছে।

ভারতের গণমাধ্যম এএনআই জানিয়েছে, বৃষ্টির তোড়ে মঙ্গলবার গভীর রাতে ১০টি বাড়ির ওপর ভেঙে পড়ে দেয়ালটি। বাড়িগুলোর উপর দেওয়াল ভেঙে পড়ায় ধ্বংসস্তূপে চাপা পড়ে অনেকে। সঙ্গে সঙ্গে উদ্ধারকারী দলকে খবর দেওয়া হয়। প্রবল বৃষ্টির মধ্যেই চলে উদ্ধারকাজ।

টুইট করে হায়দরাবাদ লোকসভার সংসদ সদস্য আসাদুদ্দিন ওয়াইসি জানান, বান্দলাগুড়ার মোহাম্মদীয়া হিলসে একটি ব্যক্তিগত সীমানার দেয়াল ভেঙে পড়ে।

গেল তিন দিন ধরে প্রবল বৃষ্টি হচ্ছে অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানায়। তেলেঙ্গানায় গেল ৪৮ ঘণ্টায় মারা গেছে ১২ জন। রাজ্যের নিচু এলাকায় পানি জমে তৈরি হয়েছে বন্যা পরিস্থিতি।

হায়দরাবাদের কয়েকটি অংশে দ্বিতীয় দিনের মতো ব্যাপক বৃষ্টিপাত অব্যাহত আছে। এতে শহরের কয়েকটি এলাকা পানিতে ডুবে গেছে। বিঘ্নিত হচ্ছে সড়ক ও বিমান যোগাযোগ। বিপর্যস্ত হয়ে পড়েছে শহরের জনজীবন। বাসিন্দাদের বাসায় অবস্থান করার অনুরোধ জানিয়ে বের না হতে সতর্ক করেছে হায়দরাবাদের নগর কর্তৃপক্ষ।

Related posts

বেড়েই চলেছে পাকিস্তানের বৈদেশিক ঋণ

admin

বাফটা’র ভার্চুয়াল প্রেজেন্টার প্রিয়াঙ্কা চোপড়া

Irani Biswash

করোনার টিকা আবিষ্কার হলেও এখনো স্বস্তিতে নেই বিশ্ববাসী

admin

Leave a Comment

Translate »