জুন ২২, ২০২১
MIMS TV
আন্তর্জাতিক কোভিড ১৯

করোনা আক্রান্ত হয়েছিলেন ট্রাম্প-পুত্র ব্যারনও

কোভিড-১৯ আক্রান্ত হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ব্যারন ট্রাম্পও। ট্রাম্প দম্পতির পর করোনা আক্রান্ত হয়েছিল তাদের ১৪ বছরের সন্তান। তবে এখন সে করোনামুক্ত। এ তথ্য জানিয়েছেন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানায়, হোয়াইট হাউসের ওয়েবসাইটে মাই পারসোনাল এক্সপেরিয়েন্স উইথ কোভিড-১৯ নামে একটি নিবন্ধে ব্যারনের করোনায় আক্রান্ত হবার বিষয়টি তুলে ধরেন মেলানিয়া। ব্যারনের সংক্রমণের খবর জানাতে গিয়ে তিনি বলেন, শুরুতে অনেক ঘাবড়ে গিয়েছিলাম। ছেলের কোভিড সংক্রমণ শনাক্ত হলেও সৌভাগ্যবশত কোন ধরনের উপসর্গ ছিল না৷ কিশোর হওয়ার কারণে শারীরিকভাবে সে অনেক শক্তিশালী তরুণ, তাই দ্রুত সেরে উঠেছে৷

এদিকে, বুধবার, ব্যারনও করোনায় সংক্রমিত হয়েছিল বলে আইওয়ায় নির্বাচনী প্রচারণায় জানিয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্প। তবে তা অল্প সময়ের জন্য। ট্রাম্প আরো বলেন, আমার তো মনে হয় না ব্যারন বুঝতেও পেরেছে তার করোনা হয়েছে। ওদের মতো কিশোরদের বয়স কম, আর তাদের রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী হওয়ায় করোনার বিরুদ্ধে লড়াই করতে পেরেছে।

আইওয়া অঙ্গরাজ্যে গণসংযোগে ট্রাম্প বলেন, ব্যারনের করোনা টেস্ট পজিটিভ এসেছে। এরপর বলতে গেলে দুই সেকেন্ডের মধ্যেই দেখা গেল ও ঠিক আছে। ওর করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এমন ঘটনা হয়েই থাকে উল্লেখ করে বলেন, মানুষের করোনাভাইরাস হয় এবং চলেও যায়। শিশুদের আবার স্কুলে পাঠান।

সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন ট্রাম্প এবং মেলানিয়াও । আক্রান্ত হয়েছিলেন হোয়াইট হাউসের আরো কর্মকর্তাও। তবে তাঁরা সবাই এখন করোনা থেকে সেরে উঠেছেন।

Related posts

জনগণকে ঝুঁকিতে ফেলে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখবেন না: ট্রুডো

শাহাদাৎ আশরাফ

মেক্সিকোতে বন্দুকধারীদের গুলিতে প্রাণ হারিয়েছেন ১৩ পুলিশ সদস্য

admin

মেক্সিকোতে ওভারপাস ভেঙ্গে মৃত্যু ১৩

Irani Biswash

Leave a Comment

Translate »