জুন ২০, ২০২১
MIMS TV
অপরাধ

প্রাইভেটকারে পার্লার কর্মীকে ধর্ষণের অভিযোগ, চালক গ্রেপ্তার

গাজীপুরের কাশিমপুরে প্রাইভেটকারে তুলে এক পার্লার কর্মীকে (২৫) ধর্ষণ করার অভিযোগ উঠেছে। অভিযুক্ত প্রাইভেটকার চালক পিন্টু মিয়াকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। পিন্টু মিয়া গাজীপুরের কালিয়াকৈরের নাওলা গ্রামের আব্দুল বারেকের ছেলে।

আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে গাজীপুর মহানগরের জিরানী এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ ও ভুক্তভোগী জানায়, কালিয়াকৈর রেন্ট-এ-কার প্রাইভেটকার নিয়ে বিভিন্ন স্থানে যাতায়াতের সুবাদে ওই পার্লার কর্মীর সঙ্গে পরিচয় হয় পিন্টু মিয়ার। বৃহস্পতিবার ওই পার্লার কর্মী তার ৮ বছরের ছেলেকে পিন্টু মিয়ার প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হলে চন্দ্রা-নবীনগর সড়কে জিরানী এলাকায় গিয়ে ছেলেকে একটি দোকানে নামিয়ে রেখে ওই পার্লার কর্মীকে একটি নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে তার চিৎকারে পথচারীরা এগিয়ে এলে প্রাইভেটকার নিয়ে পিন্টু দ্রুত পালিয়ে যায়। পরে ওই নারী কাশিমপুর থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করলে বিকেলে অভিযুক্ত পিন্টুকে আটক করে পুলিশ।

জিএমপি কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব-এ- খোদা জানান, পিন্টু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে অভিযুক্তকে আদালতে পাঠানো হবে। পরীক্ষার জন্য ওই নারীকে শুক্রবার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

Related posts

পদ্মা সেতু দেখতে এসে তিন বন্ধু লাশ হয়ে ফিরলেন

Irani Biswash

কঙ্গনার দেহরক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

Irani Biswash

সাভারের গণধর্ষণ, ৫ আসামীকে আদালতে প্রেরণ

নিজস্ব প্রতিবেদকঃ জিলিয়ান

Leave a Comment

Translate »