জুন ২০, ২০২১
MIMS TV
বিনোদন

তাহসানের জন্মদিন

আজ ১৮ অক্টোবর সংগীতশিল্পী এবং অভিনেতা তাহসান খানের জন্মদিন। রাতেই বেশ কয়েকজন বন্ধু মিলে কেক কেটেছেন।

ফেসবুকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। তাঁদের ধন্যবাদ জানিয়েই সময় চলে যাচ্ছে শিল্পীর। তবে বিশেষ এই দিনে পাশে নেই মেয়ে আইরা। দূর থেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে সে। জন্মদিনে বাবার সঙ্গে নেই বলে মন খারাপ আইরার।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর বেশ কিছুদিন ফেসবুক ব্যবহার করেননি তাহসান। জানালেন, আজ সকাল থেকে ফেসবুক নিয়েই ব্যস্ত তিনি। গত রাত থেকেই অসংখ্য ভক্ত, বন্ধু ও সহকর্মী জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ফেসবুকে। অন্যবারের চেয়ে এবারের জন্মদিনটি একেবারেই আলাদা। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে বাসায় দিন কাটছে তাঁর।

বন্ধু এবং ভক্তরা বাসার ঠিকানায় কেক পাঠিয়েছেন। এ সময় চার বছর আগে বাসায় বানানো একটি কেকের কথা মনে পড়ে স্মৃতিকাতর হন তাহসান। তিনি বলেন, ‘চার বছর আগের জন্মদিনে আইরা একটি কেক বানিয়েছিল। কেকটা আমরা খেতে পারিনি। পরে আরেকটি কেক বানিয়ে আমরা কেটেছিলাম। সেটা আমার জন্য ছিল এক অন্য রকম উপহার। খুব খুশি হয়েছিলাম, ইমোশনাল হয়ে গিয়েছিলাম।

আইরা এখন কলকাতায়, তার মা মিথিলার কাছে। প্রতিবছর এই দিনে বাবা–মেয়ে মিলে অনেক আনন্দ করেন। তাহসান বলেন, তাকে বলেছি, মন খারাপ না করতে। তার জন্য অপেক্ষা করছি, আবার যখন দেখা হবে, সেদিন আমরা বড় পরিসরে জন্মদিন পালন করব।

চলতি মাসের শুরুর দিকে ওয়েবভিত্তিক একটি প্রযোজনার শুটিংয়ে অংশ নিয়েছিলেন তাহসান ও তানজিন তিশা। হঠাৎ সেই শুটিং থেকে বিরতি নেন তিশা। পরে জানা যায়, তিশা করোনায় আক্রান্ত। একে একে ওই সেটের অভিনেতা তাহসান ও পরিচালক রাজ করোনায় আক্রান্ত হন। জন্মদিনের ঠিক আগের দিন করোনাভাইরাস থেকে মুক্ত হন তাহসান। হাতে পান করোনা নেগেটিভ হওয়ার রিপোর্ট।

গতকাল থেকে ফোসবুকে তাহসানের অনুসারীর সংখ্যাও বেড়ে দাঁড়িয়েছে ৮০ লাখ। এ নিয়েও আনন্দিত তাহসান জানান, একটি বই লেখার কাজ শুরু করেছেন তিনি। আগামী বইমেলায় সেটি প্রকাশিত হবে।

এ ছাড়া করোনায় আক্রান্ত হয়ে ঘরে বসে বেশ কিছু কবিতা লিখেছেন তিনি, যেগুলো বই আকারে প্রকাশ করবেন ২০২২ সালের মেলায়। তাহসান বলেন, ‘আমরা প্রতিনিয়ত ভাবি আমাদের অনেক কিছু দরকার। জীবনে সুখে থাকতে হলে খুব বেশি কিছুর প্রয়োজন নেই। করোনা আমাকে শিখিয়েছে সীমিত চাহিদার মধ্যে অল্পতেই আমরা সুখে থাকতে পারি।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই সপ্তাহের জন্য শুটিং বন্ধ রাখেন তাহসান। এখন তিনি সুস্থ। ২৩ অক্টোবর থেকে আবার শুটিংয়ে ফিরবেন তিনি।

Related posts

৩২০০ কোটি টাকার মালিক শিল্পা শেঠি

শাহাদাৎ আশরাফ

সৌমিত্র এখনও বিপদমুক্ত নন

শাহাদাৎ আশরাফ

পরীমনির মামলার প্রেক্ষিতে নাসিরসহ ৫জন গ্রেফতার

Irani Biswash

Leave a Comment

Translate »