জুন ১৮, ২০২১
MIMS TV
দুর্ঘটনা

নির্মাণাধীন ভবন থেকে রড পড়ে গৃহবধূর মৃত্যু

রাজধানীর নির্মাণাধীন একটি ভবনের ৫তলা থেকে ৩৭ কেজি ওজনের লোহার রড পড়ে নাহার বেগম (৩৯) নামে এক গৃহবধূ মারা গেছেন। মোহাম্মদপুরের প্রেমতলায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বামী পল্টু বাদী হয়ে মোহাম্মদপুর থানায় ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১২ জনের নামে মামলা (মামলা নং-৭৭) করেন। আসামিরা হলেন- মো. আকবর (৫৫), মো. আলম (৪০) ও মো. শামীম (৪২)।

নিহতের স্বামী পল্টু জানায়, শনিবার বিকেল সাড়ে ৫টায় আমার স্ত্রী বাসার পাশে একটি নারিকেল গাছের নিচে বসে ছিল। হঠাৎ পাশের পাঁচতলা ভবনের ৫তলা থেকে ৩৭ কেজি ওজনের একটি লোহার রড আমার স্ত্রীর মাথায় পড়ে। আমি খবর পেয়ে তাকে নিয়ে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আকবর কোন সেফটি ছাড়া দীর্ঘদিন ধরে কাজ করছেন। একটি বিল্ডিং বানাতে হলে তার কিছু নিয়মকানুন আছে। কিন্তু তিনি তার কোনটিই মানেননি। এ জন্য আমার স্ত্রীকে অকালে প্রাণ দিতে হলো।

এক বাড়ির মালিক জানান, তিনি যে ভবন তৈরি করছেন এটা সম্পূর্ণ অবৈধ। রাজউক কয়েকবার কাজ বন্ধ করলেও তার কোন তোয়াক্কা না করে তিনি কাজ করছেন। তারা মানুষের নিরাপত্তার কথা চিন্তা না করে অবৈধভাবে ভবন নির্মাণ করছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এস এম খায়রুল বাশার জানান, আমরা তদন্ত করছি, ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় কারও গাফিলতি আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related posts

নিউইয়র্কে ৩ নারীকে হত্যা ও যুবকের আত্মহত্যা

Irani Biswash

আফগানিস্তানের বন্দরে ইসলাম কালা বন্দরে ভয়াবহ অগ্নিকাণ্ড

admin

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় নিহত ৮

admin

Leave a Comment

Translate »