জুন ২০, ২০২১
MIMS TV
অপরাধ এই মাত্র পাওয়া ব্রেকিং নিউজ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সৎমাকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

সৎমাকে ধর্ষণচেষ্টার অভিযোগে কুড়িগ্রামের ফুলবাড়ীতে মিজানুর রহমান (২৩) নামে এক যুবক‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। সোমবার (১৯ অক্টোবর) দুপু‌রে ভুক্তভোগী ওই নারী থানায় মামলা কর‌লে সন্ধ‌্যায় অভিযুক্ত যুবককে গ্রেফতার ক‌রে পু‌লিশ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত (ওসি) রাজীব কুমার রায় গণমাধ্যমকে বিষয়টি নি‌শ্চিত করেছেন। গ্রেফতার মিজানু‌রের বিরুদ্ধে মাদকসেবনেরও অভিযোগ রয়েছে। মিজানুর উপজেলার নাওডাঙা ইউনিয়নের নাওডাঙা গ্রামের বাসিন্দা।

অভিযোগকারী নারী জানান, মিজানুরের বাবা ৯ থেকে ১০ বছর আগে প্রথম স্ত্রীকে তালাক দিয়ে তাকে বিয়ে করেন। তাদের ঘরে ছয় বছরের একটি মে‌য়ে আছে। এর মধ্যে মিজানুর কয়েকবার যৌন হয়রানিসহ ধর্ষণচেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

তিনি আরও জানান, শনিবার (১৭ অক্টোবর) রাতের খাওয়া শেষ করে তিনি মেয়েসহ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। এ সময় তার স্বামী বাড়ির বাইরে ছিলেন। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে মিজানুর ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে ধর্ষণ করার চেষ্টা করে। ধস্তাধস্তির একপর্যায়ে পাশে ঘুমিয়ে থাকা মে‌য়ে জেগে ওঠে চিৎকার করলে মা-মেয়ের চিৎকারে এলাকাবাসী ছুটে আসে এবং সে সময় মিজানুরকে হাতেনাতে আটক করে।

ভুক্তভোগী নারীর প্রতিবেশীরা জানান, মিজানুর মাদকসেবন ক‌রে বলে আমরা জানি। নেশাগ্রস্ত হয়ে সে প্রায়ই তার সৎমাকে যৌন হয়রানির চেষ্টা ক‌রে।

নাওডাঙ্গা ওয়ার্ডের ইউপি সদস্য শাহাজামাল মিয়া স‌ন্তোষ জানান, এর আগেও মিজানুর এ ধরনের ঘটনা ঘটা‌নোর চেষ্টা ক‌রে‌ছে। ওই নারীর ভ‌বিষ‌্যৎ নিরাপত্তার কথা ভে‌বে তাকে আইনের আশ্রয় নিতে বলা হয়েছে।

ওসি রাজীব কুমার রায় জানান, ভুক্তভোগী নারীর অভিযো‌গের ভিত্তিতে মামলা গ্রহণ ক‌রে অভিযুক্ত যুবক‌কে গ্রেফতার ক‌রে থানায় নেওয়া হ‌য়ে‌ছে। তা‌কে আদালতে পাঠা‌নো হ‌বে।

Related posts

এরদোয়ানের বিরুদ্ধে ব্যর্থ অভ্যুত্থান, পাইলটের ৬৪৮ বছর সাজা

শাহাদাৎ আশরাফ

বাংলাদেশ-যুক্তরাজ্য একসঙ্গে জলবায়ু মোকাবিলায় কাজ করবে

Irani Biswash

করোনা আপডেট, মৃত্যু ১০১ জন

Irani Biswash

Leave a Comment

Translate »