জুন ১৯, ২০২১
MIMS TV
অপরাধ বাংলাদেশ

ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী কিশোরী!!

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সৎবোনের স্বামীর ধর্ষণে চার মাসের অন্তঃসত্ত্বা হয়েছে প্রতিবন্ধী কিশোরী (২০)। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক আবুল হাসানের বিরুদ্ধে শনিবার রাতে ধর্ষণের মামলা দায়ের করেছেন।

শনিবার রাতেই কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া আবুল হাসান ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর গ্রামের বাসিন্দা। তাকে রোববার দুপুরে কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়ন এলাকার কিশোরীর সৎবোনের স্বামী আবুল হাসান। গত ৫ মে কিশোরীর সৎবোন অসুস্থ হওয়ায় সহজ ও সরল প্রকৃতির কিশোরীকে বাড়িতে নিয়ে যায় আবুল হাসান।

বাড়িতে নিয়ে বিভিন্ন সময়ে ওই কিশোরীকে ধর্ষণ করে। ধীরে ধীরে ওই কিশোরী অসুস্থ হতে থাকে। গত শনিবার কিশোরীকে ডাক্তারি পরীক্ষায় দেখা যায় তিনি চার মাসের অন্তঃসত্ত্বা।

এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক আবুল হাসানের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন। শনিবার রাতেই ব্রাহ্মণপাড়া থানা পুলিশ কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে আবুল হাসানকে গ্রেফতার করেছে।

ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী চার মাসের অন্তঃসত্ত্বা। সে সহজ ও সরল প্রকৃতির। কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে এবং আদালতে নারী ও শিশু নির্যাতনের ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।

Related posts

করোনায় সাবেক প্রতিমন্ত্রী আ খ ম জাহাঙ্গীর হোসাইনের মৃত্যু

admin

দেশে টিকা সংকটের কারণে দ্বিতীয় ডোজ বন্ধ রয়েছে

Irani Biswash

বাজেটে কৃষি খাতের বরাদ্দ দিয়ে সন্তুষ্টি কৃষিমন্ত্রী

Irani Biswash

Leave a Comment

Translate »