জুন ২৪, ২০২১
MIMS TV
এই মাত্র পাওয়া কোভিড ১৯ ব্রেকিং নিউজ

কভিড-১৯ আপডেট : কানাডায় আবারও আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে

কানাডার বিভিন্ন প্রদেশে কোভিড -১৯ এ আক্রান্তের সংখ্যা আবারও বাড়তে শুরু করেছে। বর্তমান সময় পর্যন্ত কানাডাতে ২২০০০০ জন আক্রান্ত হয়েছে , ১৮৪০০০ সুস্থ হয়েছে ও ৯৯৭৩ জন মারা গেছে ।

কানাডার ক্যালগারীতে নতুন করে আক্রান্ত হয়েছে ১,৪৪০ জন। সা্প্তাহিক বন্ধের দিনেই সাতজন মারা গেছে। সরকারের পক্ষ থেকে সামাজিক সমাবেশ ১৫ ব্যক্তির মধ্যে সীমাবদ্ধ রাখার কথা বলা হয়েছে ।

প্রদেশব্যাপী ৪৪৭৭ জন নতুন করে কভিড ১৯ এ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন এবং আলবার্টা হেলথ সার্ভিসেস ’ক্যালগারি জোনেই আছেন ১৫৪৯ জন।

আলবার্টার স্বাস্থ্য বিষয়ক চিফ মেডিকেল অফিসার ডাঃ ডীনা হিন্সা ক্যালগারি এবং এডমন্টনে ১৫ জন ব্যক্তির মধ্যে বিবাহ ও বিবাহের অনুষ্ঠান, ডিনার পার্টি, জন্মদিনের পার্টিসহ সামাজিক জমায়েতের জন্য একটি নতুন বাধ্যতামূলক সীমা ঘোষণা করেছেন।এটি পূজা সেবা, বিবাহ এবং জানাজা অনুষ্ঠান, রেস্তোঁরা বা থিয়েটারের মতো “কাঠামোগত” সামাজিক জমায়েতের ক্ষেত্রে প্রযোজ্য নয়।

অন্টারিও প্রদেশে ৮৫১জন নতুন করে কভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন। গত ৭ দিনের গড় নতুন রেকর্ড সর্বোচ্চে পৌঁছেছে। আজকের পরিসংখ্যানে বলা হয়েছে যে প্রদেশের ল্যাবগুলোতে করোনভাইরাসের ২৮৬৫২টি পরীক্ষা সম্পন্ন হয়েছে। যখন প্রায় ৩২০০০ নমুনা প্রক্রিয়াকরণের জন্য সারিতে যুক্ত করা হয়েছিল। অন্টারিও বর্তমানে প্রায় ৪৫০০০ পরীক্ষা সংগ্রহ এবং টেস্ট করার ক্ষমতা রাখে।

Related posts

আফগানিস্তানের বন্দরে ইসলাম কালা বন্দরে ভয়াবহ অগ্নিকাণ্ড

admin

সৌদি বিমানবন্দরে আবারও হামলা চালিয়েছে ইয়েমেনের হুতি বিদ্রোহীরা

admin

এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক কে এম তারিকুল ইসলাম

Irani Biswash

Leave a Comment

Translate »