জুন ১৯, ২০২১
MIMS TV
বিনোদন

কানাডায় পাহাড় কিনলেন বলিউডের শীর্ষ তারকা অক্ষয় কুমার

 

বলিউডের শীর্ষ তারকা অক্ষয় কুমার বরাবরই পরিবারের প্রতি আন্তরিক। তার কাছে সব সময়ই তার পরিবারের খুশি গুরুত্বপূর্ণ। তাই তো পরিবার ও নিজের পছন্দের দেশে পাহাড়ই কিনে ফেললেন এই তারকা।

অক্ষয়ের বিশেষ পছন্দ কানাডা। সেখানে সময় কাটাতে পছন্দ করেন তিনি। পরিবারের সদস্যদের নিয়ে অক্ষয় সেখানে প্রায়ই ছুটে যান। সেজন্য টরোন্টোতে একটি পাহাড় কিনেছেন তিনি। তবে কত টাকা দিয়ে পাহাড়টি কিনেছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

অক্ষয়ের আসন্ন ছবি ‘লক্ষ্মী বোম’। এ ছবিতে তিনি একটি অস্বাভাবিক চরিত্রে অভিনয় করায় দর্শকদের দুর্দান্ত আগ্রহী করে তুলেছেন। তার বিপরীতে এখানে আছেন মিষ্টি অভিনেত্রী কিয়ারা আদভানি।
অনেকেই জানেন না যে অক্ষয় ভারতীয় দ্বৈত নাগরিকদের একজন। ভারতের পাশাপাশি তিনি কানাডারও নাগরিক। দেশটিতে বেশ কয়েকটি অ্যাপার্টমেন্টের পাশাপাশি একটি বিলাসবহুল বাংলোও রয়েছে তার। শুধু এগুলোই নয়, অক্ষয় কানাডার টরন্টোতেও একটি পাহাড়েরও মালিক।

সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, কানাডার নাগরিক হয়েও বেশিরভাগ সময় ভারতেই থাকেন অক্ষয়। কারণ এখানে পেশা গড়ে উঠেছে। কাজের মাঝে বিরতি পেলেই নানা দেশ-বিদেশ ঘুরে বেড়ান তিনি।

Related posts

মনু মুখোপাধ্যায় আর নেই

শাহাদাৎ আশরাফ

দিলীপ কুমার হাসপাতালে ভর্তি

Irani Biswash

কাদেরের মৃত্যুর গুজবে হতবাক পরিবারের সদস্যরা ! করোনায়ও আক্রান্ত হননি তিনি

admin

Leave a Comment

Translate »