জুন ২৪, ২০২১
MIMS TV
এই মাত্র পাওয়া জাতীয় ব্রেকিং নিউজ

নতুন প্রজন্মের মনন গঠনে গণমাধ্যমের সুষ্ঠু বিকাশ গুরুত্বপূর্ণ : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশের মানুষের স্বাধিকার আদায়ের আন্দোলন ও স্বাধীনতা সংগ্রামের জন্য মানুষের মনন তৈরিতে গণমাধ্যম, গণমাধ্যমের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা ও সাংবাদিকদের ভূমিকা যত দিন বাংলাদেশ থাকবে তত দিন ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

আজ দুপুরে রাজধানীর মিন্টো রোডে সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউর রজতজয়ন্তী উপলক্ষে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আয়োজিত তিন দিনব্যাপী স্মারক বক্তৃতামালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা এবং তার নেতৃত্বাধীন সরকার মনে করে, নতুন প্রজন্মের মনন গঠনেও গণমাধ্যমের সুষ্ঠু বিকাশ অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং সরকারের পথ চলা, সুষ্ঠুভাবে কাজের ক্ষেত্রেও গণমাধ্যমের সমালোচনা সহায়ক ভূমিকা রাখে। সে কারণে আমরা সমালোচনাকে সমাদৃত করা এবং সমালোচকদের পুরস্কৃত করার সংস্কৃতিটাও লালন করি। গণমাধ্যমের কাছে আমার নিবেদন, খারাপ কাজের সমালোচনার পাশাপাশি ভালো কাজের প্রশংসাও প্রয়োজন, তাতে ভালো কাজ উৎসাহিত হয়।’

Related posts

সাংবাদিক খাসোগি হত্যার বিষয়ে সিদ্ধান্ত আসছে সোমবার

admin

সিলেটে গ্যাসক্ষেত্রের সন্ধান মিলেছে

Irani Biswash

আজ জাতীয় কবির জন্মজয়ন্তী

Irani Biswash

Leave a Comment

Translate »