জুন ১৯, ২০২১
MIMS TV
অপরাধ বাংলাদেশ

রংপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণ

রংপুরে স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের মামলায় নগর ডিবি পুলিশের এএসআই রাহেনুল ইসলাম ওরফে রাজু গ্রেপ্তার হয়েছেন, যাকে গ্রেপ্তারের দাবি জানিয়ে আসছিল এলাকাবাসী।

রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এসপি এবিএম জাকির হোসেন জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে মহানগর পুলিশ লাইন্স থেকে তাকে গ্রেপ্তার করে নগরীর পিবিআই কার্যালয়ে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার তাকে আদালতে নেওয়া হবে বলে জানান পিবিআইয়ের এই কর্মকর্তা।এর আগে গত দুইদিন তাকে মহানগর পুলিশের হেফাজতে রাখা হয়েছিল বলে তিনি জানান।নবম শ্রেণির এই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মেয়েটির বাবা থানায় মামলা করেছেন।

মামলা অভিযোগ, গত রোববার এএসআই রাহেনুল নবম শ্রেণির এই ছাত্রীকে ধর্ষণ করেছেন। পরদিন রাহেনুলের আরও দুই সহযোগী আবুল কালাম আজাদ ও বাবুল হোসেন মেয়েটিকে ধর্ষণ করেন।

এর আগে আবুল কালাম আজাদ, বাবুল হোসেন, মেঘলা ও সুরভিকে গ্রেপ্তার করা হয়েছিল। মেঘলা ও সুরভির বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ আনা হয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত রোববার রংপুর নগরীর কেদারেরপুল বাহার কাচনা এলাকায় একটি ভাড়া বাড়িতে এএসআই রাহেনুল এই স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’ করেন। পরদিন আবুল কালাম আজাদ ও বাবুল হোসেনও তাকে ধর্ষণ করেছেন।

এছাড়া যে বাড়িতে ‘ধর্ষণ’ করা হয় বলে অভিযোগ সেই ভাড়া বাড়ির বাসিন্দা মেঘলা ও সুরভির বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ আনা হয় মামলায়।

Related posts

রোহিঙ্গা সমস্যা সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের কার্যকর সহযোগিতা প্রত্যাশা প্রধানমন্ত্রীর

admin

অগ্নিকাণ্ডে নিঃস্ব

Irani Biswash

পদ্মা সেতুর টোল হার নির্ধারণ, বিষয়টি গুজব : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়

admin

Leave a Comment

Translate »