জুন ২৪, ২০২১
MIMS TV
জাতীয় বাংলাদেশ

এএসপি আনিসুল হত্যা, ১০ আসামি আদালতে

রাজধানীর মানসিক হাসপাতালে কর্মচারীদের মারধরে সিনিয়র এএসপি আনিসুল করিমের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ১০ আসামিকে আদালতে নেওয়া হয়েছে।

আনিসুল হত্যায় এই ১০ আসামিকে মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেল ৩টায় আদালতের কাঠগড়ায় তোলা হচ্ছে বলে জানা গেছে।

এর আগে, এসপি আনিসুলকে মারধরের ভিডিও ফুটেজ পর্যালোচনা করে ১০ জনকে গ্রেফতার করে পুলিশ। মারধরের ঘটনায় এদের সবার সংশ্লিষ্টতা পাওয়া গেছে। এ তথ্য জানিয়েছিলেন তেজগাঁও জোনের উপপুলিশ কমিশনার হারুন অর রশীদ।

হারুন অর রশীদ বলেন, এই ঘটনার সঙ্গে হাসপাতালের কর্তৃপক্ষ, ব্যবস্থাপনার জড়িত সবার বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে। সরকারি হাসপাতালের কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

সোমবার (৯ নভেম্বর) রাতে রাজধানীর আদাবরের মাইন্ড এইড নামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে এসে হাসপাতাল কর্মীদের মারধরে মৃত্যু হয় বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার মোহাম্মদ আনিসুল করিমের।

হাসপাতাল থেকে পাওয়া সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায়, হাসপাতালে ৬-৭ কর্মী টেনেহিঁচড়ে ওই কক্ষের মধ্যে নিয়ে আসে আনিসুলকে। সেখানে তাকে কয়েকজন চেপে ধরে রাখতে দেখা যায়। একই সঙ্গে কয়েকজনকে তাকে কনুই দিয়ে আঘাত করতে থাকেন। দীর্ঘক্ষণ নিস্তেজ হয়ে পড়ে থাকলেও আনিসুলের চিকিৎসার ব্যাপারে কেউ কোনো পদক্ষেপ নেননি। পরে তাকে শ্যামলী জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

Related posts

বঙ্গবন্ধুর চার খুনির রাষ্ট্রীয় খেতাব ও পদক বাতিল

Irani Biswash

কঠোর বিধিনিষেধ বেড়েছে ১৬ মে পর্যন্ত

Irani Biswash

ঘূর্নিঝড় ইয়াসে বেড়িবাঁধ ভেঙ্গে পটুয়াখালী প্লাবিত

Irani Biswash

Leave a Comment

Translate »