জুন ২৪, ২০২১
MIMS TV
অপরাধ

রাজধানীতে বাসে আগুন দেয়ার ঘটনায় গ্রেপ্তার ১৩

রাজধানীতে সাতটি স্থানে ১০টি বাসে আগুন দেয়ার ঘটনায় ১৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার পর থেকে বৃহস্পতিবার রাত পর্যন্ত বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এছাড়া, মতিঝিল, বংশাল, শাহবাগ, ভাটারা ও উত্তরা থানায় দায়ের করা হয়েছে বেশ কয়েকটি নাশকতার মামলা।

বাসে আগুন দেয়ার ঘটনায় পল্টন থানায় ৬৮ জনকে আসামি করে দুইটি মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে ফজলুল বাড়ি, আলতাফ হোসেন, মোহাম্মদ নাঈম, আসিফ মাহমুদ, হুমায়ুন রশীদ, খন্দকার মাকসুদুর রহমানসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পল্টন থানা পুলিশ। পলাতক রয়েছে ২৪ জন।

সিসিটিভি পর্যবেক্ষণ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শাহবাগ থানায় ৩৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া, বংশাল থানায় ৩৬ জন বিরুদ্ধে একটি এবং মতিঝিল থানায় ৩০ জনের বিরুদ্ধে একটি করে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অন্যদিকে উত্তরা ও ভাটারা থানাতেও প্রক্রিয়াধীন রয়েছে দুটি মামলা।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগ অফিসের সামনের একটি রাস্তাসহ রাজধানীর ৭টি স্থানে বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ দুপুরে রাজধানীর ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে অনিয়মের অভিযোগে নয়াপল্টনে বিক্ষোভ মিছিল করে বিএনপি। এসময় পাশেই হঠাৎ করেই একটি বাসে আগুনের ঘটনা ঘটে। এ ঘটনার আধ ঘন্টার মধ্যেই রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ অফিসের সামনে আরেকটি বাসে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। প্রায় একই সময়ে জাতীয় প্রেসক্লাব সংলগ্ন সচিবালয় মোড়ে আরেকটি বাসে লাগে আগুন। একই সময়ে বাসে আগুনের ঘটনা ঘটে শাহবাগ মোড়, কমলাপুর ও মতিঝিলে। সন্ধ্যায় বাড্ডার প্রগতি সরণিতে আগুনের ঘটনা ঘটে আরো একটি বাসে। তবে, ঘটনায় কোন হতাহতের তথ্য পাওয়া যায়নি।

Related posts

ডালাসে একই পরিবারের ৬ বাংলাদেশির মরদেহ উদ্ধার

Irani Biswash

ফেসবুকে রাষ্ট্রের বিরুদ্ধে ভুয়া তথ্য প্রচার করলে হবে রাষ্ট্রদ্রোহিতার মামলা

admin

চট্টগ্রামে ম্যাজিস্ট্রেটের গাড়িতে ককটেল হামলা

নিজস্ব প্রতিবেদকঃ পুষ্পিতা

Leave a Comment

Translate »