জুন ১৯, ২০২১
MIMS TV
প্রবাস কথা প্রিয় প্রবাসী রাজনীতি

স্বাধীনতা ও বঙ্গবন্ধুকে নিয়ে অরুচিপুর্ন বক্তব্য সহ্য করা হবেনা : কানাডা আওয়ামী লীগ

সাম্প্রতিক কালে কিছু ব্যক্তি বাংলাদেশ সরকারের বিরুদ্ধে মিথ্যা প্রচারনা চালাচ্ছে। ভার্চুয়ালী অসত্য সংবাদ পরিবেশন করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করে চলেছে। উগ্রবাদি কিছু ব্যক্তি জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়েও ধৃষ্ঠতাপুর্ন বক্তব্য প্রচার করেছে। এই বক্তবে কানাডা আওয়ামী লীগের সকল নেতা-কর্মী ক্ষুদ্ধ হয়েছে।
কানাডা আওয়ামী লীগের নেতা-কর্মীবৃন্দ  ২১ নভেম্বর এক ভার্চুয়াল সভায় উগ্রবাদি গোষ্ঠির এমন ঔদার্যপুর্ন ধৃষ্ঠতায় বিস্ময় প্রকাশ করেছেন। সম্মিলিত ভাবে প্রতিবাদ এবং ঘৃনা জানিয়েছে। জাতির জনকের ভাষ্কর্য নিয়ে যে বক্তব্য দিয়েছে তার প্রতিবাদ এবং হুশিয়ার জানিয়েছে। প্রত্যয় ব্যক্ত করেছে সকল উগ্রবাদের কাল হাত ভেঙ্গে দেওয়ার।
সভায় সম্মিলিতভাবে সকল নেতা-কর্মীদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর স্মৃতিচিহ্ন রক্ষায় সব রকম সহায়তা প্রদানের প্রত্যয় ঘোষনা করা হয়। মুজিব আদর্শের সৈনিকদেরকে অগ্রাহ্য না করার হুশিয়ারি দিয়ে বলা হয়, কানাডা আওয়ামী লীগ দেশের সকল গনতান্ত্রিক আন্দোলনে সমর্থন দিয়েছে। জাতির জনকের স্মৃতি রক্ষার আন্দোলনেও সমর্থন যোগাবে সর্বতভাবে। যে সব চক্র এখন প্রবাসে বসে সরকার এবং দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে, কানাডা আওয়ামী লীগ তাদের সব কর্মকান্ড অনুসরন করছে। অপশক্তিকে প্রতিহত করতে কানাডা আওয়ামী লীগ তৎপর রয়েছে।
কানাডা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান প্রিন্স সকলকে চোখ কান খোলা রেখে অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানিয়েছেন। শিঘ্রই পৃথিবীর বিভিন্ন দেশের নেতৃবৃন্দকে নিয়ে একটি ভার্চুয়াল সভারও ঘোষনা করা হয়। সেই সভায় একটি সম্মিলিত বিবৃতি প্রকাশ করা হবে।

Related posts

অর্থমন্ত্রীর জামাতা মারা গেছেন

Irani Biswash

মালদ্বীপের প্রাক্তন প্রেসিডেন্ট বোমা হামলায় আহত

Irani Biswash

দেশের মানুষ বাঁচানোই এবার বাজেটের মূল লক্ষ্য: অর্থমন্ত্রী

Irani Biswash

Leave a Comment

Translate »