জুন ২৪, ২০২১
MIMS TV
টেকনোলজি

আসছে ওয়ানপ্লাস ৯ ফাইভজি!

আসছে ওয়ানপ্লাস ৯ এবং ৯ প্রো ফাইভিজি নেটওয়ার্কের স্মার্টফোন। যদিও স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান এখনও এ বিষয়ে কিছু জানায়নি। ইতোমধ্যে সবাই জেনে গেছে কেমন ফোন আনছে প্রতিষ্ঠানটি। ফাঁস হয়েছে স্মার্টফোন দুটির ও ক্যামেরা সেটঅ্যাপের স্থিরচিত্র।

প্রতিষ্ঠানটি ২ ডিসেম্বর ঘোষণা দিতে পারে স্মার্টফোন প্রকাশের। তবে ফোন দুটি বাজারে আসতে সময় লাগতে পারে আগামী বছরের মার্চ নাগাদ।

যেখানে ওয়ানপ্লাস ৯ ফোনটিতে ১২ এমপি আউটপুট এবং ৬মিমি ফোকাল দৈর্ঘ্যসহ ৪৮ এমপি আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর থাকবে। থাকছে ৮ জিবি র‌্যামের সঙ্গে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

৬.৬৭ ইঞ্চি বিশিষ্ট অ্যামোল্ড ডিসপ্লে যার রেজুলেশন হবে ২৪০০ বাই ১০৮০ পিক্সেল। ব্যাকসাইডে থাকবে গরিলা গ্লাস প্রটেকশন। ডুয়েল ইডি ফ্লাশের সঙ্গে থাকছে ৬৪ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা।

অ্যান্ড্রয়েড ভার্সন ১১ স্মার্টফোনটিতে থাকবে নানা ফাংশনসহ অত্যাধুনিকসব সুটিং মোড। সেলফির জন্য থাকছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন৮৭৫ অক্টাকোর প্রসেসর। ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়া থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পহার্জের শক্তিশালী ব্যাটারি। সঙ্গে থাকবে ২ বছরের ওয়ারেন্টি সুবিধা।

ফোনটির দাম পড়বে বাংলাদেশি টাকায় ৫৪ হাজার টাকা।

Related posts

ভেঙ্গে গেল বিল গেটস-মেলিন্ডার সংসার আর্ন্তজাতিক

Irani Biswash

গ্লোবাল বিপিও অ্যালায়েন্সের সঙ্গে যুক্ত হলো বাংলাদেশ

শাহাদাৎ আশরাফ

ফাইজার-বায়োএনটেক ভ্যাকসিন প্রয়োগের অনুমতি

Irani Biswash

Leave a Comment

Translate »