জুন ২২, ২০২১
MIMS TV
আন্তর্জাতিক এই মাত্র পাওয়া কোভিড ১৯ ক্রয় বিক্রয় ব্রেকিং নিউজ

টরন্টো ও জিটিএ’র ক্রিসমাস ক্রেতারা মহামারী সত্ত্বেও স্টোরগুলিতে কেনাকাটা করছেন

এই ছুটির মওসুমে কানাডার দুই তৃতীয়াংশ ক্রেতা এখনও স্টোরগুলিতে কেনাকাটা করার পরিকল্পনা করছেন। অ্যাকেনচারের ২০২০ সালের হলিডে শপিংয়ের রিপোর্ট অনুসারে, করোনা মহামারীতে অনলাইনে শপিংয়ের উত্থান ঘটলেও ৬৮.৬৮ শতাংশ কানাডিয়ান বলেছেন যে তারা এই ছুটির শপিং মওসুমে স্টোরগুলিতে যান।
প্রায় তিন-চতুর্থাংশ ক্রেতা বলছেন যে ক্রয় করার সময় তাদের আরামের মূল কারণ হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্কের মতো পণ্য সরবরাহকারীর স্টোরগুলি । ৬৭ শতাংশ ক্রেতাদের কাছে সামাজিক দূরত্ব এবং একটি দোকানে লোক সংখ্যা সীমাবদ্ধ করা গুরুত্বপূর্ণ ছিল।
১৫০০ ক্যান্ডিয়ানদের নবম বার্ষিক অনলাইন সমীক্ষায় দেখা গেছে যে ৭১ শতাংশ গ্রাহক অনলাইনে কেনাকাটা করবেন।
“এক অসাধারণ বছরে যা সারা দেশে ব্যবসায়ের উপর প্রভাব ফেলেছে, সুসংবাদটি হ’ল কানাডিয়ানরা এখনও উদযাপন করতে এবং উপহার কেনার পরিকল্পনা করছেন এবং খুচরা বিক্রেতারা এখনও ইন-স্টোর এবং অনলাইন ট্র্যাফিক উভয়ই আশা করতে পারেন,” রবিন সাহোতা বলেছেন, ব্যবস্থাপনা পরিচালক অ্যাকসেন্টারে
“গ্রাহকরা স্টোরগুলিতে স্বাস্থ্য এবং সুরক্ষার সতর্কতার দিকে গভীর মনোযোগ দিচ্ছেন, তাই গ্রাহকরা মরসুমের উত্সববস্থার মাঝে ক্রেতাদের নিরাপদ বোধ করতে সহায়তা করার জন্য তাদের যথাযথ উদ্যোগ গ্রহণ করা গুরুত্বপূর্ণ হবে।”

কিন্তু যখন বক্সিং ডে শপিংয়ের কথা আসে, ৫৮ শতাংশ জরিপ করে বলেছিল যে তারা নিরাপদে থাকার জন্য স্টোরগুলিতে বেরিয়ে যাওয়ার সম্ভাবনা কম থাকবে এবং চারজন ক্রেতার মধ্যে একজনও বিশ্বাস করেন না যে বক্সিং দিবস বছরের সবচেয়ে বড় শপিংয়ের দিন।

কানাডিয়ানরা ছুটির দিনগুলির জন্য প্রস্তুতি নিতে দোকানে যাচ্ছেন, তবুও সমীক্ষায় জড়িত অর্ধেকেরও বেশি (৫৮%) বলেছেন যে তারা বক্সিং দিবসে উদ্যোগ নেওয়ার দিকে কম ঝোঁক থাকবে কারণ তারা বিশাল জনসমাগমে অনিরাপদ বোধ করেন।

এই বছর, কানাডিয়ানরা ক্রিসমাস শপিংয়ে গত বছরের তুলনায় মাত্র ৫১৬ ডলার ব্যয় করবে, যখন লোকেরা গড়ে। ৭২১ ডলার খরচ করেছেন।

Related posts

লাইফসাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক

শাহাদাৎ আশরাফ

বাইডেন প্রশাসনের ঊর্ধ্বতন পদে আসছেন বাংলাদেশী বংশোদ্ভূত জাইন সিদ্দিক

admin

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির বিষয়ে এখনও নতুন সিদ্ধান্ত নেয়নি মন্ত্রণালয়

admin

Leave a Comment

Translate »