জুন ১৮, ২০২১
MIMS TV
বিনোদন

৩২০০ কোটি টাকার মালিক শিল্পা শেঠি

বলিউড সেনসেশন শিল্পা শেঠির বিশেষণের কোনো শেষ নেই। সুঅভিনেত্রী, মডেল, নৃত্যশিল্পী, সফল ব্যবসায়ী, রিয়েলিটি শোয়ের বিচারক, স্টাইল আর ইয়োগা আইকন সবই তার নামের সঙ্গে মানানসই।

সম্প্রতি বলিউডের এ তারকা আলোচনায় এসেছেন নতুন রেস্টুরেন্ট খুলে।

শিল্পা শেঠি ও তার জীবনসঙ্গী রাজ কুন্দ্রা মুম্বাইয়ে বাস্তিয়ান চেনের একাধিক হোটেলের মালিক। আর এসব খাবারের দোকান বলিউড তারকাদের প্রিয় আড্ডার স্থান। এই ফুড চেইনের ৫০ শতাংশের স্টেকহোল্ডার শিল্পা।

সম্প্রতি রেস্তোরাঁর নতুন শাখা উদ্বোধন করলেন শিল্পা। ৯ মাস পর এই নতুন রেস্টুরেন্টেই রাতের খাওয়া সারলেন শিল্পা। সেখানে রাজ ছাড়া আরও উপস্থিত ছিলেন বলিউডের আরেক তারকা দম্পতি জেনেলিয়া ডি সুজা ও রিতেশ দেশমুখ।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে শিল্পা লিখেছেন– ‘আপনাদের খাওয়া, আয়েশ আর আড্ডার জন্য নতুন রেস্টুরেন্ট তৈরি। শিগগিরই আসছে।’ শিল্পার পোস্ট করা ছবি থেকেই নতুন হোটেলের অন্দরমহলের রাজকীয় সাজসজ্জার ঝলক মিলেছে। জেনেলিয়া আর রিতেশও খাবার আর পরিবেশ—দুটোকেই দিয়েছেন দশে দশ।

২০১৯ সালের রিপোর্ট অনুযায়ী, শিল্পার শিল্পপতি জীবনসঙ্গীর মোট সম্পদের পরিমাণ বাংলাদেশি মুদ্রায় তিন হাজার কোটি টাকা। অন্যদিকে ২০২০ সালের হিসাব অনুসারে, শিল্পা নিজে ‘মাত্র’ ২০০ কোটি টাকার মালিক। সে কথাই কপিল শর্মা শোতে মনে করিয়ে দিলে শিল্পা হেসে বলেছিলেন, ‘এভাবেই আমি ৩ হাজার ২০০ কোটি টাকার মালিক।’

পাশে দাঁড়ানো জীবনসঙ্গীও হেসে মাথা ঝাঁকিয়ে সায় দিয়েছিলেন স্ত্রীর যুক্তিতে। তাই শিল্পা নিজে ‘বিশেষ ধনী’ না হলেও ২০০৯ সাল থেকে প্রতিবছর তার নাম থাকে ‘ধনী ব্যবসায়ীর তারকা স্ত্রী’দের তালিকা

Related posts

করোনা কেড়ে নিল উপমহাদেশের জনপ্রিয় অভিনেতা সৌমিত্রকে

শাহাদাৎ আশরাফ

বিশ্ব চ্যাম্পিয়ন বিশ্বনাথন আনন্দের ভূমিকায় অভিনয়ে আগ্রহী আমির খান

Irani Biswash

তৃতীয় পর্ব বীর মুক্তিযোদ্ধাদের তালিকা প্রকাশ

Irani Biswash

Leave a Comment

Translate »