জুন ২৪, ২০২১
MIMS TV
এই মাত্র পাওয়া বিনোদন সংগঠন সংবাদ

শ্রেষ্ঠ শ্রোতাক্লাব পদক-২০২০ পেয়েছে সাউথ এশিয়া রেডিও ক্লাব

জাতীয় সম্প্রচার মাধ্যম বাংলাদেশ বেতার বাণিজ্যিক কার্যক্রম কর্তৃক “শ্রেষ্ঠ শ্রোতাক্লাব পদক-২০২০” পেয়েছে বিশ্বের বৃহত্তম এবং ইন্দোনেশিয়া, চীন ও ভারত থেকে একাধিক আন্তর্জাতিক পদকপ্রপ্ত বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ।

৩০ ডিসেম্বর ২০২০, বুধবার সকালে বাণিজ্যিক কার্যক্রম বাংলাদেশ বেতারের সভা কক্ষে এ সম্মাননা পদক প্রদান করা হয়। সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবালের হাতে “শ্রেষ্ঠ শ্রোতাক্লাব পদক-২০২০” তুলে দেন বাংলাদেশ বেতার, বাণিজ্যিক কার্যক্রমের পরিচালক ড. মির শাহ আলম।

জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বাণিজ্যিক কার্যক্রম, বাংলাদেশ বেতারের প্রতি অকুন্ঠ সমর্থন, অনুষ্ঠানের প্রচার-প্রসার ও শ্রোতাবৃদ্ধিতে সাংগঠনিক কার্যক্রমের মাধ্যমে অসামান্য অবদান রাখায় সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ’কে এই “শ্রেষ্ঠ শ্রোতাক্লাব পদক-২০২০” দেওয়া হয়। এই পদক প্রাপ্তির মাধ্যমে সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশের মুকুটে যুক্ত হলো আরো একটি সাফল্যের পালক। পদক প্রদানের পূর্বে বাণিজ্যিক কার্যক্রম, বাংলাদেশ বেতারের পরিচালক ড. মির শাহ আলম সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) এর বেতার বিষয়ক বিভিন্ন উন্নয়ন ও প্রচারণামূলক কর্মসূচির উচ্চ প্রশংসা করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাণিজ্যিক কার্যক্রম, বাংলাদেশ বেতারের আঞ্চলিক পরিচালক আব্দুলাহ মোহাম্মদ তারিক, উপ-পরিচালক এ বি এম রফিকুল ইসলাম ও গোলাম রাব্বানী, সহকারী পরিচালক নুসরাত জাহান সুমী ও হরবিলাস রায়, প্রশাসনিক কর্মকর্তা মহসিন ফরাজি, প্রশাসনিক সহকারী শান্তি রঞ্জন দাস, সেলস অফিসার শাহ আলম, নিজস্ব শিল্পী শামীম আহমেদ, কামরুন নাহার হেলেন, বাঁদন জান্নাত, ফাতেমা আফরোজ সোহেলী, সালমা সুলতানা, তানিয়া পারভিন, ফরিদা ইয়াছমিন রুমা, রিনিতা জামান, নাসরিন আক্তার, রোজিনা বেগম, তামান্না সিদ্দিকী, পরিচালকের সহকর্মী নাজমুল হক, শ্রাবণী রাণী দাস, হোসনে আরা বেগম, বেবী আক্তার, আয়নুল হক, এখলাছুল মমিন, মোখলেছ মিয়া, সালাউদ্দিন সাগর, আমিনুল ইসলাম, মাহমুদা বেগম, আইয়ুব আলী, শহিদুল ইসলাম, আনোয়ার হোসেন, নাহার, মো: রাহাদ, মঞ্জুর আলম, আশিকুজ্জামান, মৌসুমী আক্তার রূপা, জুলেখা খাতুন, শাহাবুদ্দিন ভূঁইয়া, সোহেল গাজী, সোহেল পাটোয়ারী, মো: নিরব, খাদিজা, আজিজুল খন্দকার, এম সবুজ মাহমুদ, মো: নুরুন্নবী সোহাগ, ফারহানা আক্তার, মতিউর রহমান, রেজাউল ইসলাম, আয়াতুল্লাহ খন্দকার, তাসনিমা, জহিরুল ইসলাম, ইসহাক মিয়া, নাহিয়ান, মতিউর রহমান, শাম্মী সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর বিভিন্ন শাখা। এইসব শাখা ক্লাবের সদস্যবৃন্দ বেতারের অনুষ্ঠান শোনার পাশাপাশি বেতারের শ্রোতাবৃদ্ধি সহ এর প্রচার-প্রসার ও অনুষ্ঠানের মান উন্নয়নে নানা ভূমিকা পালন এবং সামাজসেবামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকে।

বাণিজ্যিক কার্যক্রম বাংলাদেশ বেতার কর্তৃক “শ্রেষ্ঠ শ্রোতাক্লাব পদক-২০২০” লাভ করায় সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ ও দিদারুল ইকবালকে আন্তরিক শুভেচ্ছা ও উষ্ম অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ, ভারত ও অন্যান্য দেশের শ্রোতামহল সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Related posts

পেছাতে পারে এসএসসি ও এইচএসসি পরীক্ষা

Irani Biswash

শতবর্ষ উদযাপনে জাতীয় পতাকা উত্তোলনের সিদ্ধান্ত

admin

বিভিন্ন দেশে বসবাসরত ফ্রান্সের নাগরিকদের সতর্কবার্তা

শাহাদাৎ আশরাফ

Leave a Comment

Translate »