জুন ২০, ২০২১
MIMS TV
এই মাত্র পাওয়া জাতীয় ব্রেকিং নিউজ

আল জাজিরার সংবাদ ভিত্তিহীন অপপ্রচার : পররাষ্ট্র মন্ত্রণালয়

পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে করা আল জাজিরার সংবাদকে ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত এবং অরাজকতা তৈরির উদ্দেশ্যে অপপ্রচার হিসেবে উল্লেখ করে তা প্রত্যাখ্যান করেছে সরকার।

সংবাদটি ১৯৭১ সালে বাংলাদেশের জন্মের আগে থেকে মুক্তচিন্তা ও প্রগতিশীলতার বিপক্ষে থাকা শক্তি জামায়াত-ই-ইসলামীর মতো সন্ত্রাসী দলের প্রচারণার অংশ মাত্র বলে উল্লেখ করা হয় উক্ত সংবাদ বিজ্ঞপ্তিতে ।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এটি এক ধরনের সন্ত্রাসী গ্রুপ এবং লন্ডনসহ অন্যান্য স্থানে তাদের সহযোগীদের ষড়যন্ত্রের অংশ বলে উল্লেখ করা হয়। দেশের উন্নয়ন এবং গণতান্ত্রিক পরিবেশকে বাধাগ্রস্ত করার নীল নকশা হওয়ায় এ প্রতিবদনকে প্রত্যাখ্যান করেছে সরকার।

প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ দায়িত্বরতদের বিরুদ্ধে রিপোর্ট করাকে সংবাদ মাধ্যমটির দায়িত্বজ্ঞানহীন আচরণ হিসেবে চিহ্নিত করে বিজ্ঞপ্তিতে বলা হয়, বেশ আগে থেকেই আন্তর্জাতিক সন্ত্রাসী গ্রুপগুলোর পৃষ্ঠপোষকতায় জামায়াত-ই-ইসলামী বাংলাদেশের বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে।

Related posts

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে ২১ জানুয়ারি দুপুর ৩টা পর্যন্ত জরুরি অবস্থা

admin

কারখানার শ্রমিক ১ লাখ ৫০ হাজার টাকায় ২ সিটের গাড়ি তৈরি করলেন

Irani Biswash

বাংলাদেশ অচল করার হুমকি দিয়েছে হেফাজতে ইসলামী

admin

১ comment

Avatar
H Rainy ফেব্রুয়ারী ২, ২০২১ at ১০:৪৮ পূর্বাহ্ন

যদি নিউজটা অসত্য হয়ে থাকে, তাহলে সরকারের উচিত এটার প্রমাণ সহ মোক্ষম জবাব দেওয়া। কারণ এটা শুধু সরকারের বিরুদ্ধে না একটা দেশের বিরুদ্ধে।
জানি আমাদের সরকার এটা কোনদিনও করতে পারবে না। কারণ নিউজটা সত্য। আর উনি কিভাবে সেনাবাহিনী প্রধান হয়ে থাকে যাকে ফলো করে তার বিরুদ্ধে এত বড় একটা ডকুমেন্টারি বানিয়ে ফেলে। যিনি নিজের গোপনিয়তা রক্ষা করতে পারে না তিনি দেশকে কিভাবে রক্ষা করবেন।

Reply

Leave a Comment

Translate »