জুন ১৯, ২০২১
MIMS TV
অর্থনীতি আন্তর্জাতিক এই মাত্র পাওয়া ক্রয় বিক্রয় জীবনধারা ব্রেকিং নিউজ

২০২১ সালের মধ্যে কানাডায় ৭ টি বড় স্টোর ব্র্যান্ডের অবস্থান বন্ধ হয়ে যাচ্ছে

কানাডা কয়েকটি প্রিয় ব্র্যান্ডকে বিদায় জানিয়েছে, কারণ স্টোরগুলি নির্দিষ্ট স্থানে কাজ বন্ধ করে দিয়েছে বা বিগত বছর ধরে তাদের দরজা পুরোপুরি বন্ধ করে দিয়েছে। বড় বা ছোট, অনেকগুলি ব্যবসায় কোভিড-১৯ মহামারী এবং এর ফলে সৃষ্ট সমস্যার দ্বারা প্রভাবিত হয়েছে।এখানে কানাডার সাতটি স্টোর রয়েছে যা ২০২১ সালে অবস্থানগুলি বন্ধ করে দেবে।

বেড বাথ এন্ড বিয়ন্ড

গ্রীষ্মে, সংস্থাটি জানিয়েছে যে তারা আগামী দুই বছরে কানাডা এবং মার্কিন যুক্তরাষ্ট্রের প্রায় ২০০ স্টোর বন্ধ করে দেবে। কোভিড-১৯ এর কারণে স্টোর বন্ধ হওয়ার ফলে বিক্রি ৫০% হ্রাস পেয়েছে।

গেস

বিএনএন ব্লুমবার্গের রিপোর্ট অনুসারে, প্রায় ১০০ টি স্টোর বা তাদের ৯% লোকেশন গেস সংস্থাটির জন্য বিশ্বব্যাপী বন্ধ হচ্ছে। প্রতিবেদন অনুযায়ী, বন্ধগুলি উত্তর আমেরিকা এবং চীনে অনুভূত হবে। বন্ধগুলি পরবর্তী ১৮ মাসের মধ্যে নির্ধারিত হয়েছে।

লে চাতো

মহামারী চলাকালীন বিক্রয় কমে যাওয়ার পরে, লে চাতো সম্পদ তরল করার জন্য দায়ের করেছিলেন এবং এর দোকানগুলি বন্ধ করার প্রস্তুতি নিচ্ছেন। সিটিভি নিউজ জানিয়েছে, কানাডার চেনটি তার ১২৩ স্টোরের জায়গাগুলিতে বিদায় জানাবে।

বিজো

কানাডার জুয়েলারী চেইন বিজো ঘোষণা দিয়েছিল যে ২০২১ সালের প্রথম দিকে তারা কানাডায় ২৪ টি দোকান বন্ধ করে দেবে। ব্র্যান্ডটির মূলত এর দুটি ডজন শাখা বন্ধ করার সিদ্ধান্তের আগে ৮৫ টি অবস্থান ছিল। ২০১৫ সালে, স্টোরটি ৩০০ টিও বেশি স্টোর খোলার স্বপ্ন দেখেছিল। তারা অন্টারিও, মেরিটাইমস, কুইবেক, পি.ই.আই এবং নিউ ব্রান্সউইকগুলিতে স্টোর শাটারিং করবে।

কিহলস

কিহলস এই বছর সারা দেশে প্রচুর দোকান বন্ধ করছে। সৌন্দর্য এবং স্কিনকেয়ার ব্র্যান্ডটি তার ২৪ টি কানাডিয়ান স্টোরের মধ্যে আটটি বন্ধ করবে তবে সেফোরার সাথে খুচরা অংশীদারিত্বের জন্য এবং তাদের ওয়েব গ্রাহকদের জন্য তাদের অনলাইন প্ল্যাটফর্মে কাজ করবে।

গোদিভা

বেলজিয়ামের চকোলেট ব্র্যান্ড মার্চ শেষে দেশের ১১ টি স্থায়ী একা অবস্থান বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। অন্টারিও, বিসি, কুইবেক এবং ম্যানিটোবা সহ প্রদেশগুলি চকোলেট ভোটাধিকারকে তাদের বিদায় জানাবে।

এনওয়াইএক্স কসমেটিকস

নভেম্বর মাসে এনওয়াইএক্স কসমেটিকস ঘোষণা করেছিল যে এটি কানাডার সমস্ত স্টোর বন্ধ করে দেবে। মেকআপ ব্র্যান্ডটি ২০১৫ সালে প্রথম কানাডিয়ান স্টোর খুলল। নভেম্বর অবধি, কানাডায় ১০ টি অবস্থান বাকি ছিল – ওটাওয়া, লন্ডন, ভ্যানকুভার এবং গ্রেটার টরন্টো এরিয়ায়।

Related posts

আজ কোলকাতা নাইট রাইডার্সে ফেরার সম্ভাবনা সাকিবের

Irani Biswash

করোনার ভ্যাকসিন পেতে ৭৩৫ কোটি টাকা ছাড়

শাহাদাৎ আশরাফ

দিল্লিতে ফের অক্সিজেনের অভাবে ৮জনের মৃত্যু

Irani Biswash

Leave a Comment

Translate »