অগাস্ট ৪, ২০২১
MIMS TV
খেলাধুলা

বঙ্গবন্ধু টি-টোয়েন্টির টক অফ দ্যা টাউন সাকিব আল হাসান

বঙ্গবন্ধু টি-টোয়েন্টির টক অফ দ্যা টাউন সাকিব আল হাসান। এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন ঠিকই তবে মাঠে খুঁজে পাওয়া যাচ্ছে কদাচিৎ। বল হাতে ৭ ম্যাচে মোটে ৫ উইকেট। তাও ৫.০৩ এর ইকোনমিতে উতরে যাচ্ছেন সাকিব। সমস্যা ব্যাটিংয়ে। ৭ ম্যাচে ১০ এর গড়ে ৭৪ রান। সর্বোচ্চ ১৫। তবে, চিন্তার কিছু দেখছেন না খুলনার কোচ মিজানুর রহমান বাবুল।
তিনি বলেন, খেলোয়াড়দের এমন খারাপ সময় আসে। সে ভালো করতে চাচ্ছে কিন্তু অনেক সময় তা হয়ে উঠে না। কিন্তু তার চেষ্টার কমতি নেই।
খুলনার কোয়ালিফায়ার নিশ্চিত। অতশত না ভাবলেও চলে। তবে, বেক্মিমকো ঢাকাকে ভাবতেই হচ্ছে। প্রথম ৩ ম্যাচে হার পরে টানা তিনটায় জয়। খুলনাকে হারালেই ওরা নির্ভার।
বেক্সিমকো ঢাকা অল-রাউন্ডার মুক্তার বলেন, শুরুতে হওয়া সমস্যাগুলো ইতিমধ্যেই কাটিয়ে ফেলেছে তার দল। আমরা মোটামুটি আমাদের যেসব সমস্যা ছিল তা কাটিয়ে উঠেছি। দলের সবাই ভালো ফর্মে আছে।
সন্ধ্যায় একদিকে টেবিলটপার চট্টগ্রাম তো অন্যদিকে একেবারে তলানিতে থাকা তামিমের বরিশাল। শেষ ম্যাচটায় রাজশাহীর বিপক্ষে বরিশাল চেজ করেছে ২২০, টিকে রয়েছে টুর্নামেন্টে। তবে ওদের বোলিং কোচ বলছেন ওমনটা হবে না প্রতিদিন, বোলারদের নিতে হবে বাড়তি দায়িত্ব।
ফরচুন বরিশালের বোলিং কোচ হাসিবুল হোসেন শান্ত বলেন, আমাদের দলের বোলাররা প্রথম ম্যাচগুলোতে খুব ভালো বল করেছে কিন্তু শেষ দুইটা ম্যাচে একটু খারাপ করেছে। কিন্তু তারা মোটামুটি একটা ভালো ফর্মেই আছে।
বরিশালের পয়েন্ট ৪। এক ম্যাচ বেশি খেলা রাজশাহীরও সমান। ভাগ্যটা নিজেদের হাতে রাখতে তাই জয় চাই বরিশালের। ইতিমধ্যেই কোয়ালিফায়ার নিশ্চিত করা চট্টগ্রাম বিশ্রাম দিতে পারে তারকাদের কাউকে। সেক্ষেত্রে কাজটা কিছুটা সহজ হতেই পারে।

Related posts

রোনালদোকে ছাড়াই জুভেন্টাসের জয়

শাহাদাৎ আশরাফ

ভারতের চেয়ে ৪২৯ রানে পিছিয়ে আছে ইংল্যান্ড

Mims tv : Powered by information

কোলকাতা নাইট রাইডার্সের একাদশ থেকে বাদ পড়লেন সাকিব

Irani Biswash

Leave a Comment

Translate »