অগাস্ট ১, ২০২১
MIMS TV
স্বাস্থ্য

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে আজ (৩১ ডিসেম্বর)। এ উপলক্ষে হাসপাতাল মসজিদে খতমে কোরআন, বাদ জোহর মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন, ট্রেজারার  মোঃ রেজাউল করিম আজাদ, কার্যনির্বাহী কমিটির সদস্য ইঞ্জিঃ মোঃ জাবেদ আবছার চৌধুরী, মোঃ শহীদউল্লাহ, ডাঃ কামরুন নাহার দস্তগীর, প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, মোঃ আহছান উল্যাহ, এস এম কুতুব উদ্দিন, এম জাকির হোসেন তালুকদার, চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সাবেক সভাপতি এস এম নূরুল হক, ট্রেডভিশন লিঃ এর চেয়ারম্যান ও সিইও  মীর মাহাবুব আলী, সিএফও মোঃ শাহজাহান, হাসপাতালের উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসাইন, ডাঃ এ কে এম আশরাফুল করিম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী অনুরুপ চৌধুরী সহ হাসপাতালের সর্বস্তরের ডাক্তার, নার্স, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশেষ কেক কাটার আয়োজন করা হয়। উপস্থিত সকলকে নিয়ে কেক কাটেন ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট জনাব সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন। ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাসপাতালের কার্যনির্বাহী কমিটির সদস্য/সদস্যা, ডাক্তার, নার্স, কর্মকর্তা, কর্মচারীবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান এবং হাসপাতালের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

উল্লেখ্য, ১৯৭৯ সালের ৩১শে ডিসেম্বর আন্তর্জাতিক শিশু বর্ষের প্রাক্কালে চট্টগ্রামের কিছু মহৎ প্রাণ সমাজ হিতৈষির উদ্যোগে শুধুমাত্র বহির্বিভাগে সেবা প্রদানের মাধ্যমে এই হাসপাতাল প্রতিষ্ঠা লাভ করে।

# প্রেস বিজ্ঞপ্তি

Related posts

বিরিয়ানি রেঁধে পেয়েছেন মহাত্মা গান্ধী পুরস্কার

Irani Biswash

যুক্তরাষ্ট্রকে টিকার জন্য অনুরোধ করেছি : পররাষ্ট্রমন্ত্রী

Irani Biswash

ঈদের আমেজে ডায়েট ‘লেমন পেপার চিকেন’ রেসিপি

Irani Biswash

Leave a Comment

Translate »