অগাস্ট ৪, ২০২১
MIMS TV
সংগঠন সংবাদ

প্রত্যেক মানুষেরই পারস্পরিক মানবতাবোধ থাকা অপরিহার্য

চন্দনাইশ, আনোয়ারা, কর্ণফুলী সহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে আল-হাসনাইন মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলমগীর ইসলাম বঈদী, তাজেদারে মদিনা (দ.) মডেল হেফজ বিভাগের তত্ত্বাবধায়ক হাফেজ মাওলানা মুহাম্মদ শাহজাহান, হাফেজ মুহাম্মদ তৌহিদুল ইসলাম, মুহাম্মদ শাকিল, হাফেজ ইরফান, মুহাম্মদ শাকিব, মুহাম্মদ রিদোয়ান, মোহাম্মদ ফাহিম, গোলাম ইয়াছিন প্রমুখ।

এসময় ফাউন্ডেশনের মহাসচিব আলমগীর ইসলাম বঈদী বলেন, প্রত্যেক ধর্মপ্রাণ মানুষেরই পারস্পরিক মানবতাবোধ ও উদারনৈতিক মনমানসিকতা থাকা অপরিহার্য। একজন মানুষ বিপদে পড়লে বা ক্ষতিগ্রস্ত হয়ে অসহায় হলে তাকে যথাসাধ্য সাহায্য করা সমাজের বিত্তবান প্রতিবেশীদের ইমানি দায়িত্ব ও মানবিক কর্তব্য। সব মানুষের উচিত সমগ্র সৃষ্টির প্রতি দয়ামায়া, অকৃত্রিম ভালোবাসা, সৌহার্দ্য, সম্প্রীতি ও সহানুভূতি বজায় রাখা। তাই দেশের সর্বস্তরের ধনাঢ্য, বিত্তবান, শিল্পপতি ব্যবসায়ীদের প্রতি উদাত্ত আহ্বান- গরিব, অসহায়, দুঃখী মানুষকে সামর্থ্য অনুযায়ী শীতবস্ত্র দিয়ে এগিয়ে আসুন।

Related posts

মহেন্দ্র সিং ধোনিকে ছাড়িয়ে গেলেন কোহলি

Irani Biswash

আর্জেন্টিনার ঘরোয়া ফুটবল ম্যাচের আগে রিভারপ্লেটে করোনার থাবা

Irani Biswash

করোনাতঙ্কে লন্ডনের জি-৭ সম্মেলন

Irani Biswash

১ comment

H Rainy জানুয়ারী ১২, ২০২১ at ৩:০২ অপরাহ্ন

ধন্যবাদ , সবাই যেন এই ভাবে শীতার্থ৷ মানুষ এরপাশে দাঁড়িয়ে সাহায্য হাত বাড়িয়ে কাজ করার সুজোগ আল্লাহ তালা দান করেন। আলহামদুলিল্লাহ।

Reply

Leave a Comment

Translate »