অগাস্ট ৪, ২০২১
MIMS TV
এই মাত্র পাওয়া বাংলাদেশ ব্রেকিং নিউজ সেবামূলক কাজ স্বাস্থ্য

চট্টগ্রামে ৪ ফেব্রুয়ারী CMOSH ক্যান্সার হাসপাতাল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

আগামী ৪ ফেব্রুয়ারী ২০২১ খ্রিঃ বৃহষ্পতিবার CMOSH ক্যান্সার হাসপাতাল ও রিসার্চ ইনষ্টিটিউট এর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হবে। ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, এম.পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত নির্মাণ কাজের শুভ উদ্বোধন করবেন।

এই উপলক্ষে গত ২ ফেব্রুয়ারী চট্টগ্রাম সিনিয়রস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। দৈনিক আজাদী সম্পাদক ও ক্যান্সার হাসপাতাল বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান এম এ মালেক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন ক্যান্সার হাসপাতাল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ট্রেজারার মোঃ রেজাউল করিম আজাদ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট সৈয়দ মোঃ মোরশেদ হোসেন, জেনারেল সেক্রেটারী ডাঃ আঞ্জুমান আরা ইসলাম, জয়েন্ট জেনারেল সেক্রেটারী ডাঃ মোঃ আরিফুল আমীন, সদস্য ইঞ্জি এম আলী আশরাফ, ক্যান্সার হাসপাতাল বাস্তবায়ন কমিটির কো-চেয়ারম্যান ও চট্টগ্রাম ক্লাবের সাবেক চেয়ারম্যান এস এম আবু তৈয়ব, বিশিষ্ট সাংবাদিক ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, দৈনিক আজাদী পত্রিকার চীফ রিপোর্টার হাসান আকবর, চট্টগ্রাম প্রেস ক্লাবের নব নির্বাচিত সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ ফরিদ এবং হাসপাতালের অনকোলজি বিভাগের বিভাগীয় প্রধান ও ক্যান্সার রোগ বিশেষজ্ঞ ডাঃ শেফাতুজ্জাহান প্রমুখ।

অনুষ্ঠানে দৈনিক আজাদী সম্পাদক ও ক্যান্সার হাসপাতাল বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান এম এ মালেক বলেন, কোন ভাল কাজের উদ্যোগ কখনো থেমে থাকে না। চট্টগ্রামে এই ক্যান্সার হাসপাতাল সাধারণ মানুষের সহযোগীতায় হবেই ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, এখানকার মানুষকে ক্যান্সার চিকিৎসার জন্য ঢাকায় এবং দেশের বাইরে যেতে হয়। এই হাসপাতালটি প্রতিষ্ঠিত হলে এখানকার রোগীদের আর বাইরে যেতে হবে না। আমরা সমন্বিত ভাবে এবং সাশ্রয়ী মূল্যে এখানে ক্যান্সার রোগীদের চিকিৎসা সেবার ব্যবস্থা করব। তিনি সাংবাদিক সমাজকে এবং চট্টগ্রামের প্রতিটি মানুষকে যার যার অবস্থান থেকে সহযোগীতার জন্য এগিয়ে আসার আহবান জানান। যত ছোটই হোক চট্টগ্রামের প্রতিটি মানুষ যাতে এখানে তাদের সামর্থ অনুযায়ী সহযোগীতা করেন তিনি এই আহবান জানান। তিনি মাননীয় ভূমি মন্ত্রীকে ক্যান্সার হাসপাতালের জমির ব্যবস্থা করে দেয়ার জন্য এবং আগামী ৪ তারিখ নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপনের জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদস্য ইঞ্জিঃ মোঃ জাবেদ আবছার চৌধুরী, ডাঃ মোঃ পারভেজ ইকবাল শরীফ,  সৈয়দ মোহাম্মদ আজিজ নাজিম উদ্দিন, ডাঃ কামরুন নাহার দস্তগীর, রেখা আলম চৌধুরী, মোঃ আহছান উল্যাহ, এস এম কুতুব উদ্দিন, মোঃ জাহিদুল হাসান, মোঃ হারুন ইউছুপ, এম জাকির হোসেন তালুকদার, চমাশিহা মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর এ এস এম মোস্তাক আহমেদ, হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডাঃ মোঃ নূরুল হক, উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসাইন, চমাশিহা মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল প্রফেসর অসীম কুমার বড়ুয়া, সহকারী অধ্যাপক (শিশু স্বাস্থ্য) ডাঃ ফাহিম হাসান রেজা, ডাঃ কামাল হোসেন জুয়েল প্রমুখ।

# প্রেস বিজ্ঞপ্তি

Related posts

পুঁজিবাজারে বিনিয়োগের সময় এসেছে: সালমান এফ রহমান

Irani Biswash

রাজধানীতে সেনাবাহিনী ও পুলিশের টহল, আইন অমান্য করায় গ্রেফতার ২৪৯

Irani Biswash

বাংলাদেশকে ১০৪ কোটি মার্কিন ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক

Irani Biswash

Leave a Comment

Translate »