অগাস্ট ১, ২০২১
MIMS TV
অপরাধ অর্থনীতি আন্তর্জাতিক এই মাত্র পাওয়া নারী ব্রেকিং নিউজ যুক্তরাষ্ট্র

নিজ ব্যবসায় কমলা’র নাম ব্যবহার করায় মীনাকে সতর্ক করেছে হোয়াইট হাউস

মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের নাম ব্যবহার করছেন তার বোনের মেয়ে মীনা হ্যারিস। এ ব্যাপারে মীনাকে সতর্ক করেছে হোয়াইট হাউস। হোয়াইট হাউসের তরফ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, মীনা যেভাবে নিজের ব্র্যান্ডের প্রচার ও জনপ্রিয়তা বাড়াতে কমলা হ্যারিসের নাম ব্যবহার করছেন, তা অবিলম্বে বন্ধ করতে হবে।

কমলা যেহেতু এখন মার্কিন ভাইস প্রেসিডেন্ট, তাই তাকে বা তার নাম ব্যবহার করার আগে মীনাতে সতর্ক হতে হবে। এ ব্যাপারে নির্দেশ জারি করেছে হোয়াইট হাউসের নীতিবিষয়ক আইনজীবীর দল।

পেশায় আইনজীবী মীনা একজন উদ্যোক্তা। নারীদের পোশাকের দাতব্য সংস্থা ফেনোমেনালের প্রতিষ্ঠাতা তিনি। সামাজিক সচেতনতার বার্তা দেয় এমন টি-শার্ট তৈরি করে ফেনোমেনাল।

সম্প্রতি কমলা হ্যারিসকে ইঙ্গিত করে তাদের ‘ভাইস প্রেসিডেন্ট আন্টি’ টি শার্ট নেটমাধ্যমে বিপুল জনপ্রিয়তা পায়। মীনা নিজে একজন লেখক। কমলার ছোটবেলার গল্প নিয়ে লেখা তার ‘কমলা অ্যান্ড মায়া’স বিগ আইডিয়া’ বইটিও দেদারসে বিক্রি হয়েছে।

হোয়াইট হাউসে কমলার শপথ নেওয়ার আগের দিন মীনা তার সাম্প্রতিক বই ‘অ্যাম্বিশাস গার্ল’ প্রকাশ করেন। তবে হোয়াইট হাউস সাফ জানিয়ে দিয়েছে, খালা-বোনের মেয়ের সম্পর্ক যেমনই হোক, নিজের ব্র্যান্ডের জনপ্রিয়তা বাড়াতে মার্কিন ভাইস প্রেসিডেন্টের নাম ব্যবহার করতে পারবেন না মীনা।

Related posts

আগামী ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হবে গণ টিকাদান, কেন্দ্রেও অনলাইন নিবন্ধন করা যাবে

Mims tv : Powered by information

মিয়ানমারের সহিংসতা নিরসনে আসিয়ানের পাঁচ দফা – রোহিঙ্গা সংকট নিয়েও আলোচনা

Mims tv : Powered by information

মতুয়া পূন্যভূমিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Mims tv : Powered by information

Leave a Comment

Translate »