জুলাই ৩১, ২০২১
MIMS TV
অপরাধ আইন ও বিচার জাতীয় জীবনধারা ধর্ম ও জীবন বাংলাদেশ ব্রেকিং নিউজ যুক্তরাষ্ট্র রাজনীতি সংগঠন সংবাদ

জাতির জনকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা:  সোশ্যাল মিডিয়ায় “গণতন্ত্র উদ্ধার আন্দোলনের ডাক” নামক পেইজ থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলদেশ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিরুদ্ধে অব্যাহত অপপ্রচার, কটূক্তি ও কুৎসা রটনার প্রতিবাদে পল্টন থানা আওয়ামী লীগ মানববন্ধন করছেন।

গতকাল   ঢাকা পল্টন থানা যুবলীগের সভাপতি শাহাব উদ্দিন দুলাল এর নেতৃত্বে ইস্ট লন্ডন বিএনপি নেতা মোহাম্মদ আশিকুর রহমানের বিরুদ্ধে  পল্টনে বিশাল মানববন্ধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পল্টন থানা যুবলীগের সাধারণ সম্পাদক আকবর হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দরা।

মানববন্ধনে নেতৃবৃন্দের পক্ষ থেকে দাবী করা হয় যুক্তরাজ্যের ইস্ট লন্ডন শাখা বিএনপি’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আশিকুর রহমান আশিক নানাভাবে তথ্য প্রযুক্তি আইন লংঘন করে সোশ্যাল মিডিয়াতে অব্যাহত ভাবে সরকার, সরকারের প্রধান ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিরুদ্ধে প্রতিনিয়ত অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তার এই উস্কানিমূলক রাষ্ট্র বিরোধী কাজের অপরাধে অনতিবিলম্বে তাকে দেশে ফেরিয়ে এনে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ও বিচার কার্যকর করতে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে উদ্যোগ নেওয়ার জোরালো দাবি জানানো হয়।

Related posts

সংসদ সদস্য হাজী সেলিমের ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ

শাহাদাৎ আশরাফ

ভারতের ২০০ টন তরলীকৃত মেডিকেল অক্সিজেন আসছে বাংলাদেশে

Irani Biswash

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে ডাব্লিউআইসিসিআই অ্যাওয়ার্ড প্রদান

Mims tv : Powered by information

Leave a Comment

Translate »