অগাস্ট ৫, ২০২১
MIMS TV
আন্তর্জাতিক

করোনা কোন ব্যাপারই না; মাস্ক খুলেই বললেন ট্রাম্প

জরুরি চিকিৎসার পর হাসপাতাল ছেড়ে হোয়াইট হাউসে ফিরেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

হোয়াইট হাউসে ফিরেই বরাবরের মতো টান মেরে মাস্ক খুলে ফেলেন তিনি। একইসঙ্গে, এক টুইট বার্তায় করোনাকে ভয় না পাওয়ার কথা জানালেন ট্রাম্প।

ট্রাম্প লেখেন, করোনা কোনও ব্যাপারই নয়। কোভিডকে শুধু শুধুই ভয় পাওয়ার কিছু নেই। এটিকে তোমার জীবনে আধিপত্য বিস্তার করতে দিও না। আমাদের বিশ্বের সব থেকে ভালো মেডিসিন আছে, ভ্যাকসিন আসছে শিগগিরই।

খুব শিগগিরই নির্বাচনী প্রচারণা শুরু করবেন বলে আরেকটি টুইটবার্তায় ঘোষণা দেন ট্রাম্প।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানায়, তিন রাত হাসপাতালে কাটিয়ে স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় নাটকীয়ভাবে হোয়াইট হাউজে ফেরেন ট্রাম্প। হোয়াইট হাউজের বারান্দায় দাঁড়িয়ে নিজের মাস্ক খুলে ফেলেন তিনি। সম্প্রতি বারান্দার সামনের ওই রোজ গার্ডেনেই কোভিড পজিটিভ শনাক্ত হয়েছে হোয়াইট হাউসের অনেক কর্মকর্তা এবং উপদেষ্টা।

চিকিৎসকরা জানিয়েছেন, ট্রাম্প এখনও বিপদমুক্ত নন। তারপরও হোয়াইট হাউসে ফিরেই ফের স্বমূর্তিতে ডোনাল্ড ট্রাম্প।

সোমবার হাসপাতাল ছাড়ার আগে টুইট করে ট্রাম্প জানান, আমি সত্যি ভালো অনুভব করছি। ২০ বছর আগে যেমন ছিলাম, তার চেয়ে ভালো অনুভব করছি। হয়তো আমি রোগ প্রতিরোধ ক্ষমতাসম্পন্ন। তবে আপনার জীবন অবহেলা করবেন না। সচেতন থাকুন।

এর আগে ব্যক্তিগত গাড়িতে চড়ে হাসপাতাল থেকে নাটকীয়ভাবে বেরিয়ে যান তিনি। জনতার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ নিয়ে উদ্বেগ জানান ওয়াল্টার রিড হাসপাতালের একজন চিকিৎসকও।

কোভিড-১৯ এ সংক্রমিত হলে রোগীদের অন্তত ১০ দিনের জন্য হলেও আইসোলেশনে থাকার নিয়ম মানা হয়। তবে তার কিছুই মানেননি ট্রাম্প। বরং তিন দিনের মধ্যে হোয়াইট হাউসে ফিরে যান তিনি।

Related posts

মঙ্গলবার ঢাকায় আসছেন ভলকান বাজকির

Irani Biswash

ইরানের সিদ্ধান্তে হতাশ বাইডেন প্রশাসন

Mims tv : Powered by information

চীনের রাষ্ট্রদূতের মন্তব্যের প্রতিউত্তর দিয়েছে পররাষ্ট্রমন্ত্রী

Irani Biswash

Leave a Comment

Translate »