অগাস্ট ৫, ২০২১
MIMS TV
আইন ও বিচার

সোনাগাজীতে স্কুলছাত্রী ধর্ষণ: আ.লীগ নেতা সাতদিনের রিমান্ডে

ফেনীর সোনাগাজী উপজেলায় মতিগঞ্জে স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা তমিজ উদ্দিনকে আদালত সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আজ শুক্রবার (৯ অক্টোবর) সকালে মামলার তদন্ত কর্মকর্তা ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন। এতে আদালত সাতদিনের রিমান্ড মন্জুর করেছেন।

এদিকে ফেনী জেনারেল হাসপাতালে ধর্ষণের শিকার ওই ছাত্রীর শরিরিক পরিক্ষার সম্পন্ন হয়েছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম তমিজ উদ্দিন (৫০)। তিনি উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, উপজেলার একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ওই ছাত্রীর বাবা স্থানীয় আওয়ামী লীগের নেতা তমিজ উদ্দিনের (৫০) ফার্নিচারের দোকানে কাজ করেন। ১লা অক্টোবর মেয়েটি প্রাইভেট পড়তে যাওয়ার সময় তমিজ উদ্দিন তাকে ডেকে দোকানের ভেতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। বিষয়টি কাউকে বললে তাকে ও তার বাবাকে মেরে ফেলার হুমকিও দেন তিনি।

ওই স্কুলছাত্রীর মায়ের দাবি, তমিজ উদ্দিন তার মেয়েকে কৌশলে দোকানের ভেতরে ডেকে নিয়ে ধর্ষণ করেছেন। বিষয়টি তার মেয়ে বাড়িতে গিয়ে মাকে জানালেও তমিজ উদ্দিনের ভয়ে তারা এতদিন মামলা করতে সাহস পাননি।

বৃহস্পতিবার রাতে স্থানীয় লোকজনের সহায়তায় তিনি থানায় গিয়ে মামলা করেছেন। এ ঘটনায় তিনি তমিজ উদ্দিনের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেন।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতেই পুলিশ অভিযুক্ত তমিজ উদ্দিনকে গ্রেপ্তার করেছে। আমরা আসামিকে আদালতে প্রেরন করেছি। তার ১০ দিনের রিমান্ড আবেদন করেছি। ভিকটিমকে হাসপাতালে প্রেরণ করেছি।

ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. ইকবাল হোসেন ভূঁইয়া জানায়, সোনাগাজী থেকে একজন ভিকটিমকে আমাদের হাসপাতালে আনা হয়েছে। আমরা তার ডাক্তারি পরিক্ষার জন্য তিন সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের তত্বাবধানে ভিকটিমির ডাক্তারী পরিক্ষা সম্পন্ন হয়েছে।

Related posts

রফিকুল আমিনের জুম মিটিংয়ে অংশ নেওয়ায় ১৩ কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় মামলা

Irani Biswash

দেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়ন ও বিকাশে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন লুনা শামসুদ্দোহা

Mims tv : Powered by information

ফিলিস্তিন সংকটের সমাধানে জাতিসংঘের প্রতি আহ্বান জানান রবাব ফাহিমা

Irani Biswash

Leave a Comment

Translate »