অগাস্ট ৪, ২০২১
MIMS TV
খেলাধুলা

উয়েফা নেশন্স লিগে স্পেন ও জার্মানির জয়

ঘরের মাঠে সুইজারল্যান্ডকে হারিয়ে শীর্ষেই আছে স্পেন। ম্যাচের একমাত্র গোলটি করেন মাইকেল ওয়ারজাবাল। ওদিকে প্রথম জয়ের দেখা পেয়েছে জার্মানি। ইউক্রেনকে ২-১ গোলে হারিয়েছে জোয়াকিম লোর শিষ্যরা।

স্পেনের সামনে সুইজারল্যান্ড। ঘরের মাঠের দাপট দেখিয়ে ১৪ মিনিটে, স্প্যানিয়ার্ডদের লিড। স্কোরশিটে, ওয়ারজাবাল। ম্যাচের পরের কাহিনী ম্যাড়ম্যাড়ে। না পেরেছে পিছিয়ে পড়া সুইসরা পাল্টা জবাব দিতে, না পেরেছে স্পেন গোলের ভালো সুযোগ তৈরি করতে।

এ লিগের ৪ নম্বর গ্রুপে ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে স্পেন। ১ পয়েন্ট নিয়ে তলানিতে সুইজারল্যান্ড।

নেশন্স লিগের অভিষেক আসরের ভুতটা আবারো ভর করেছিল জার্মানির উপর। টানা দুই ম্যাচে ড্রয়ের পর অবশ্য বিদায় নিয়েছে ভুত। দুই আসর মিলিয়ে টানা সপ্তম ম্যাচে এসে জয়ের দেখা পেল জার্মানরা। এই জয়ে ৩ ম্যাচ থেকে ৫ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে জার্মানি। অন্যদিকে সমান ম্যাচ থেকে ২ জয় ও ১ ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে স্পেন।

কিয়েভে ম্যাচের ২০ মিনিটে রুডিগারের বাড়ানো বল থেকে গিন্টারের নিশানাবাজি। স্পেনের মতো এক গোলে থামেনি জার্মানি। প্রথমার্ধের বাকি সময়ের সুযোগ হেলায় হারালেও দ্বিতীয়ার্ধে শুরুতে ব্যবধান দ্বিগুণ করেন লেয়ন গোরেটস্কা।

শেষ দিকে একটা ফেরত দিয়েছে স্বাগতিকরা। ওদের একমাত্র গোলটা করেন ইয়ারেমচুক। গ্রুপে এখন জার্মানি দ্বিতীয় আর ইউক্রেন আছে তৃতীয় স্থানে।

Related posts

টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত প্রধান নির্বাচক নান্নু 

Irani Biswash

বিশ্বজয়ীর আশায় কাল নেদারল্যান্ডসের মুখোমুখি বাংলাদেশ

Irani Biswash

বিশ্বফুটবল প্রেমিদের চোখ এখন ফাইনালের ব্রাজিল-আর্জেন্টিনা

Irani Biswash

Leave a Comment

Translate »