অগাস্ট ৪, ২০২১
MIMS TV
আইন ও বিচার

বরিশালে ছেলে হত্যা মামলায় মাসহ তিন জনের যাবজ্জীবন

বরিশালে মায়ের পরকীয়া প্রেম দেখে ফেলায় শিশু ছেলে রনি (১১) হত্যা মামলায় মাসহ তিন জনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল।

সোমবার( ১২ সেপ্টেম্বর) বেলা ১১ টায় এ কারাদণ্ডাদেশ প্রদান করেন জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক কে এম শহীদ আহম্মেদ।

দণ্ডপ্রাপ্তরা হলেন, মা কনা বেগম, তার দুই পরকীয়া প্রেমিক রুহুল আমীন নলি ও শাহীন নলি। রুহুল আমীন নলি ও শাহীন নলি সম্পের্ক দুই ভাই৷

মামলার নথি বরাদ দিয়ে জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট বিশেষ লস্কর নুরুল হক জানান, মেহেন্দীগঞ্জ উপজেলার কাজীর হাট থানার পশ্চিম রতনপুর এলাকায় মায়ের পরকীয়া সম্পর্ক ছেলে রনি দেখে ফেলে। এর রেস ধরে ২০১৩ সালের ২১ ফেব্রুয়ারী দুপুরে মা কনা বেগম ও তার দুই পরকীয়া প্রেমিক রুহুল আমিন নলি ও শাহীন নলি যোগসাজশে রনি কে হত্যা করে।

ঘটনার পর দিন রনির বাবা লকিত উল্লাহ দোয়ারী বাদী হয়ে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর পুলিশের তদন্ত সাপেক্ষ আসামীদের স্বীকারোক্তির গ্রহণ পর চার্জসীট দেন।

এরপর ২৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বুধবার দুপুরে এই আদেশ দেন বিচারক। আদেশের সময় মা কনা বেগম ও পরকীয়া প্রেমিক রুহুল আমিন উপস্থিত ছিলেন। আরেক দণ্ডপ্রাপ্ত আসামী শাহিন নলি পলাতক রয়েছেন বলে জানান পিপি।

Related posts

ভাসানচরে সেপ্টেম্বর থেকে যুক্ত হতে যাচ্ছে জাতিসংঘ

Mims tv : Powered by information

সোনাগাজীতে স্কুলছাত্রী ধর্ষণ: আ.লীগ নেতা সাতদিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদকঃ জিলিয়ান

আস্থা ভোটে হেরে গেলেন নেপালের প্রধানমন্ত্রী

Irani Biswash

Leave a Comment

Translate »