অগাস্ট ৪, ২০২১
MIMS TV
রাজনীতি

ধর্ষকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী নিজেই জিহাদ ঘোষণা করেছেন : খাদ্যমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই ধর্ষকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। প্রধানমন্ত্রী জিহাদ ঘোষণা থেকে শুরু করে ধর্ষকের বিরুদ্ধে আইন পাশ করেছেন, নির্দেশনা দিচ্ছেন,আসামি ধরছেন এবং ইতোমধ্যেই মন্ত্রী সভায় মৃত্যুদণ্ড আইন পাসও করেছেন। বলেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনার সম্ভাব্য দ্বিতীয় পর্যায়ে সংক্রমণ মোকাবেলায় প্রস্তুতি, করনীয় এবং আসন্ন শারদীয় দুর্গা পূজা উদযাপন সংক্রান্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বেই করোনাভাইরাস, বন্যা আম্ফানসহ পাঁচটি দুর্যোগমোকাবেলা করতে দেশ সক্ষম হয়েছে। খাদ্যের কারণে কোনো মানুষ না খেয়ে মারা যায়নি। তার সুযোগ্য নেতৃত্বের কারণে অর্থনীতির চাকা আবার ঘুরে দাঁড়িয়েছে। যারা স্বার্থান্বেষী দল, তারাই সরকার এত কিছুর করার পরেও যারা শেখ হাসিনার পদত্যাগ চায়।

এ সময় মন্ত্রী বলেন, শারদীয় দুর্গা পূজা উৎসব সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব।জাতি বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। ধর্ম যার যার উৎসব সবার। করোনাভাইরাসের কারণে এবার স্বাস্থ্যবিধি মেনে ও মাস্ক পরিধান করে ছোট পরিসরে শুধুমাত্র দেবী মায়ের যে পূজা সেটাতেই আমারা সীমাবন্ধ থাকবো।

সভায় জেলা প্রশাসক মো. হারুন অর রশিদের সভাপতিত্বে সংসদ সদস্য ছলিম উদ্দির তরফদার, ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান ইয়াকুব আলী পাটোয়ারী, পুলিশ সুপার আব্দুল মান্নান, পৌর মেয়র নাজমুল হক সনি, পূজা উদযাপন কমিটির সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক বিভাষ মজুমদার গোপাল, নওগাঁর সিভিল সার্জন, সদর হাসপাতালের তত্বাবধায়কসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

Related posts

মিয়ানমারের ছায়া সরকার ও ‘রোহিঙ্গা’ পরিচয়ের স্বীকৃতি

Mims tv : Powered by information

  হামাস নেতার জরুরী বৈঠক কাতারের আমিরের সঙ্গে

Irani Biswash

বকেয়া বার্ষিক চাদা পরিশোধ করলো ইরান

Irani Biswash

Leave a Comment

Translate »