জুলাই ৩১, ২০২১
MIMS TV
খেলাধুলা

গেইল-রাহুলে উড়ে গেলো কোহলির বেঙ্গালুরু

এবারের আইপিএলে শুরু থেকে তেমন ছন্দে নেই কিংস ইলেভেন পাঞ্জাব। একের পর এক পরাজয়ের ফলে বিপর্যস্ত অবস্থা লোকেশ রাহুলদের দলটির। তবে নিজেদের আট নম্বর ম্যাচে এসে দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে তারা।

আজ শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৮ উইকেটে হারিয়েছে পাঞ্জাব। তবে এই জয়ের পরও পয়েন্ট টেবিলের তলানিতেই থাকছে তারা। এদিন বেঙ্গালোরের ১৭২ রানের লক্ষ্যে খেলতে নেমে রাহুল এবং ক্রিস গেইলের জোড়া হাফ সেঞ্চুরিতে বড় জয় ছিনিয়ে নেয় রাহুলবাহিনী।
৪৯ বলে ৬১ রান নিয়ে ইনিংসের শেষ পর্যন্ত অপরাজিত থাকেন রাহুল। ৬ ছক্কা এবং এক চার মারেন তিনি। অপরদিকে ৪৫ বলে ৫ ছক্কা এবং এক চারের সাহায্যে অপরাজিত ৫৩ রানের ইনিংস খেলেন গেইল।

ব্যাট হাতে এদিন উজ্জ্বল ছিলেন আরেক ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। ৩ ছক্কা এবং ৪ চারে ২৫ বলে ৪৫ রানের আরেকটি ঝড়ো ইনিংস উপহার দেন ওপেনার আগারওয়াল। বেঙ্গালুরুর পক্ষে একমাত্র উইকেটটি শিকার করেন লেগ স্পিনার যুবেন্দ্র চাহাল।

এর আগে ম্যাচটির শুরুতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। পরবর্তীতে অধিনায়কের ৩৯ বলে ৪৮ রানের ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭১ রান সংগ্রহ করে বেঙ্গালুরু।

কোহলি ছাড়াও প্রোটিয়া অলরাউন্ডার ক্রিস মরিসের ব্যাট থেকে এসেছে মাত্র ৮ বলে অপরাজিত ২৫ রানের ইনিংস। যেখানে ৩টি ছক্কা মেরেছেন তিনি। আর মিডল অর্ডার ব্যাটসম্যান শিভাব দুবে ২৩ এবং ওপেনার অ্যারন ফিঞ্চ ২০ রান করেন। পাঞ্জাবের হয়ে বল হাতে ২টি করে উইকেট নিয়েছেন পেসার মোহাম্মদ শামি এবং স্পিনার রবীচন্দ্রন অশ্বিন।

Related posts

ভারতের পরিবর্তে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে

Irani Biswash

ভিলিয়ার্সের ঝড়, কলকাতার অসহায় আত্মসমর্পণ

Mims tv : Powered by information

হায়দারাবাদের কাছে বিশাল ব্যবধানে পাঞ্জাবের হার

Mims tv : Powered by information

Leave a Comment

Translate »