অগাস্ট ১, ২০২১
MIMS TV
অপরাধ

রংপুরে বিপুল পরিমাণ নকল ডিটারজেন্ট ও সাবান উদ্ধার

রংপুরে অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল ডিটারজেন্ট ও সাবানসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ভগীবালাপাড়ার সবুজবাগে অবস্থিত গুরু ডিটারজেন্ট এন্ড সোপ ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে রংপুর মেট্টোপলিটন পুলিশের একটি দল এসব পণ্য ও সরঞ্জাম জব্দ করে। এসময় কারখানা মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, এ সময় নকল ডিটারজেন্ট ৫০০ কেজি, সার্ফ এক্সেলের প্রায় ৩০০ কেজি ২০ গ্রাম, ৫০ গ্রাম, ১০০ গ্রামের প্যাকেট সহ মোট ১০০০ প্যাকেট , সার্ফ এক্সেলের খালি প্যাকেট ৩০০০ পিস, ক্যালসিয়াম ক্যামিকেল ১০০ কেজি, সোডিয়াম বাই কার্বোনেট ১০০ কেজি, ২০০০ পিস নকল সাবান, স্যানিটাইজার ও এসব তৈরির যন্ত্রপাতিসহ ৫ লাখ টাকার মালামাল জব্দ করা হয়।

এ ঘটনায় কারখানার মালিক আতিকুর রহমানকে (৩৫) ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব বিএসটিআই আইনে ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদণ্ডের আদেশ দেন।

এ বিষয়ে রংপুর মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভেজাল স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীসহ সাবান ও ডিটারজেন্ট জব্দ করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Related posts

ব্রাজিল শিবিরে দুঃসংবাদ, নেই গ্যাব্রিয়েল জেসুস

Irani Biswash

হামাস-লেবাননের দুই নেতার বৈঠক অনুষ্ঠিত

Irani Biswash

হাতিরঝিলে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার

Mims tv : Powered by information

Leave a Comment

Translate »