অগাস্ট ১, ২০২১
MIMS TV
অপরাধ

কুড়িগ্রামে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী গ্রেপ্তার

কুড়িগ্রামের উলিপুরে যৌতুকের টাকা আদায়ের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত স্বামী মাসুদ রানা (৩৫)উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোড়াই মন্ডলপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে।

এদিকে,নির্যাতনের শিকার ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ১১ বছর আগে সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের কেত্তীরপাড়া এলাকার হবিবুর রহমানের মেয়ে হাজেরা বেগমের সাথে উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোড়াই মন্ডলপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে মাসুদ রানার বিয়ে হয়। তাদের ঘরে পাঁচ বছরের বয়সের একটি ছেলে সন্তান রয়েছে। এ অবস্থায় যৌতুক হিসেবে এক লাখ টাকা আনার জন্য মাসুদ রানা তার স্ত্রীকে বাবার কাছ থেকে আনার চাপ দিতে থাকেন। কিন্তু এ টাকা তার স্ত্রী হাজেরা বেগম দিতে অস্বীকৃতি জানালে ক্ষিপ্ত হয়ে বুধবার রাতে তার উপর অমানষিক নির্যাতন চালায়।এতে হাজেরা গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে দ্রুত রাতেই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে বুধবার রাতেই নির্যাতিতার বাবা হাবিবুর রহমান (৫০) বাদী হয়ে জামাতা মাসুদ রানাসহ চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।এরপর বৃহস্পতিবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,তদন্তের পাশাপাশি মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related posts

যানবাহন বন্ধ থাকায় অ্যাম্বুলেন্সে চলছে যাত্রী সেবা

Irani Biswash

রোজিনার মামলায় তদন্তে নেমেছে ডিবি

Irani Biswash

আড়াই মাস পর কবর থেকে তোলা হলো জালালের লাশ

Mims tv : Powered by information

Leave a Comment

Translate »