অগাস্ট ১, ২০২১
MIMS TV
বাংলাদেশ ব্রেকিং নিউজ

এক ঘণ্টার পুলিশ সুপার স্কুল ছাত্রী

ভোলায় এক ঘণ্টার জন্য প্রতীকী পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তাসনিম আজিজ রিমি।

প্রতীকী দায়িত্ব নিয়েই ভোলার সাত উপজেলাকে নারীবান্ধব করতে ও নারীর প্রতি সহিংসতা রোধে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণের জন্য সে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অনুরোধ জানায়।

বুধবার সকালে পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের কাছ থেকে প্রতীকী পুলিশ সুপারের দায়িত্ব গ্রহণ করে তাসনিম আজিজ রিমি। এক ঘণ্টার জন্য তার অধীন হয় সবাই। এ সময় পুলিশ সুপার তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

প্রতীকী দায়িত্ব নিয়ে ধর্ষকদের প্রকাশ্যে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার প্রস্তাব দেয় রিমি। সে জানায়, ভোলা জেলায় প্রতি ৫ দিনে একটি করে ধর্ষণ মামলা করা হচ্ছে। আর ৮ ঘণ্টায় একটি করে নারী নির্যাতনের মামলা করা হচ্ছে। নারীর প্রতি সহিংসতা দিন দিন বেড়ে চলছে।

নারী ও কিশোরী নির্যাতনের প্রেক্ষাপটে আমি একজন মেয়ে হিসেবে এ দেশের লাখ লাখ কিশোরীর মতো স্বপ্ন দেখি একটি সুস্থ, নিরাপদ পরিবেশ এবং সুন্দর সমাজের।

যেখানে হাজারও স্বপ্ন বুকে নিয়ে কোনো কিশোরী কিংবা কোনো শিশুকে ধর্ষণের শিকার হতে হবে না। যেখানে ধর্ষণের শিকার হয়ে কোনো মেয়ে আত্মহত্যা পথ বেছে নেবে না। রাষ্ট্র প্রতিটি নারীর ও শিশুর সুরক্ষার ব্যবস্থা গ্রহণ করবে। একটি ধর্ষণমুক্ত, ইভটিজিংমুক্ত নারী ও শিশুবান্ধব ভোলা জেলা গড়ে তুলতে সবাইকে এগিয়ে আশার আহ্বান জানায় রিমি।

Related posts

সজিব গ্রুপের চেয়ারম্যান ও তার ৪ ছেলেসহ ৮ জন গ্রেফতার

Irani Biswash

পশুদের করোনা ভ্যাকসিন আবিস্কারে সফল রাশিয়া

Irani Biswash

ইসরায়েলের নতুন প্রেসিডেন্ট আইজ্যাক হারজগ

Irani Biswash

Leave a Comment

Translate »