জুলাই ৩১, ২০২১
MIMS TV
আন্তর্জাতিক এই মাত্র পাওয়া ব্রেকিং নিউজ যুক্তরাষ্ট্র

ট্রাম্পকে পরাজয় মেনে নিতে অনুরোধ করেছেন স্ত্রী মেলানিয়া

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে হেরে যাওয়ার পর ফলাফল মেনে নেওয়া নিয়ে ডোনাল্ড ট্রাম্প শিবির দুই ভাগে ভাগ হয়ে গেছে। পরাজয় মেনে নিতে ডোনাল্ড ট্রাম্পকে অনুরোধ করেছেন তার স্ত্রী ও বর্তমান ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। অন্যদিকে তার প্রাপ্তবয়স্ক ছেলে ও মিত্ররা তাকে ফলাফল মেনে না নিয়ে লড়াই চালিয়ে যাওয়ার পরামর্শ দিচ্ছেন।
সিএনএনকে জানায়, প্রেসিডেন্টের জামাতা ও সিনিয়র উপদেষ্টা জ্যারেড কুশনার ট্রাম্পকে পরাজয় মেনে নিতে অনুরোধ করেছেন। ফার্স্ট লেডিও ট্রাম্পের সঙ্গে পরাজয় মেনে নিতে আলোচনা করছেন। তিনি নির্বাচনের হার মেনে নেওয়ার সময় এসেছে বলে জানিয়েছেন।
তবে ট্রাম্প প্রচার শিবিরের মুখপাত্র জেসন মিলারের দাবি, প্রেসিডেন্টের জামাতা ও সিনিয়র উপদেষ্টা কুশনার ফলাফল মেনে নেওয়ার পরামর্শ দিয়েছেন-এমন খবরের সত্যতা নেই বলে জানিয়েছেন। তিনি বলেন, কুশনার ট্রাম্পকে আইনি লড়াইয়ের পরামর্শ দিচ্ছেন।
এদিকে ট্রাম্পের দুই প্রাপ্তবয়স্ক ছেলে ডোনাল্ড জুনিয়র এবং এরিক ভোটের ফলাফল মেনে না নিতে মিত্রদের ওপর চাপ অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন।
গত ৩ নভেম্বর যুক্তরাষ্ট্রে ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শনিবার (৭ নভেম্বর) জো বাইডেনকে আনুষ্ঠানিকভাবে জয়ী ঘোষণা করা হয়।

Related posts

যুক্তরাষ্টে জরুরি ভিত্তিতে ব্যবহারের অনুমোদন পেল জনসনের ভ্যাকসিন

Mims tv : Powered by information

সঠিক চিকিৎসার অভাবে মৃত্যু হয়েছে মান্নার : শেলী

Mims tv : Powered by information

করোনায় মারা গেলেন উপসচিব আবুল খায়ের

Irani Biswash

Leave a Comment

Translate »