অগাস্ট ৪, ২০২১
MIMS TV
বিনোদন ব্রেকিং নিউজ

আরেক বলিউড অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার

এবার আরেক বলিউড অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভারতীয় পুলিশ। বৃহস্পতিবার হিমাচল প্রদেশের ধর্মশালার এক আবাসিক ভবন থেকে আসিফ বসরার লাশ উদ্ধার করা হয়।
খবর হিন্দুস্তান টাইমস ও এএনআইয়ের।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজের খবরে বলা হয়, সুশান্ত সিং রাজপুতের পর এবার নিজের জীবন শেষ করে দিলেন অভিনেতা আসিফ বসরা (৫৩)। হিমাচল প্রদেশের ধরমশালার ম্যাকলিওডগঞ্জ থেকে উদ্ধার হয় আসিফ বসরার লাশ। ধরমশালায় একটি বহুতলে থাকতেন এ অভিনেতা।

ভারতের আরেক সংবাদ মাধ্যম নিউজ এইটটিন জানায়, ধর্মশালার ম্যাকলিয়ড গঞ্জে একটি আবাসিক ভবনে গত পাঁচ বছর ধরে ভাড়া ছিলেন আসিফ বসরা। কিছুদিন ধরে তিনি অবসাদে ভুগছিলেন বলে জানা গেছে।

কাংড়ার পুলিশ কর্মকর্তা বিমুক্ত রঞ্জন বলেন, ‘ধর্মশালার একটি প্রাইভেট কমপ্লেক্সে আসিফ বসরার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে।’

যাব উই মেট, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই, এক ভিলেন, কৃষ ৩, কাই পো ছেসহ আরও অনেক সিনেমায় অভিনয় করে বিশেষ পরিচিতি পান আসিফ বসরা। সম্প্রতি আমাজন প্রাইমের ওয়েব সিরিজ পাতাল লোক এবং ডিজনি প্লাস হটস্টারের হস্টেজের দু নম্বর সিজনে অভিনয় করে প্রশংসিত হন তিনি।

ভারতীয় সিনেমা ছাড়াও ওয়ান নাইট উইথ দ্য কিং, কুইকস্যান্ড অ্যান্ড আউট সোর্সডের মতো বেশ কিছু বিদেশি প্রজেক্টেও অভিনয় করেছেন আসিফ বসরা।

Related posts

জুলাইয়ের প্রথমার্ধে ইন্দোনেশিয়ায় করোনায় ১১৪ চিকিৎসকের মৃত্যু হয়েছে

Irani Biswash

বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করলেন ভারতের প্রধানমন্ত্রী

Mims tv : Powered by information

সচেতনতার অভাবে কোমর ও হাঁটুর নানা জটিল রোগে আক্রান্ত হচ্ছে মানুষ

শাহাদাৎ আশরাফ

Leave a Comment

Translate »