অগাস্ট ৫, ২০২১
MIMS TV
এই মাত্র পাওয়া জাতীয় প্রবাস কথা প্রিয় প্রবাসী বাংলাদেশ ব্রেকিং নিউজ মু: মাহবুবুর রহমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

মু: মাহবুবুর রহমান

সাধারণ বাঙালি নারীর বেশে সেলাই মেশিন চালাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আরেক ছবিতে লেকের পাড়ে একটি মাছ আটকে থাকা বড়শি হাতে সরকার প্রধান; অদেখা চেহারায় প্রধানমন্ত্রীর এই ছবি দুটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ. রহমান তার ভেরিফাইড ফেইসবুক পেজে শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় ওই ছবি দুটি পোস্ট করেন।
ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পরিপূর্ণ মানুষ।’
ওই পোস্টে তিনি আরও লিখেছেন, ‘প্রধানমন্ত্রী সফলভাবে ১৭ কোটি বাংলাদেশির ভাগ্য পরিবর্তন করেছেন।’
‘১০ লাখের বেশি রোহিঙ্গা মুসলিমকে আশ্রয় দিয়েছেন। এত কিছুর মাঝেও তিনি তার অবসর সময়টা রান্না, মাছ ধরা আর সেলাই করে উপভোগ করেন।’
পরে ছবি দুটি বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেইসবুক পেজেও পোস্ট করা হয়। শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে পোস্ট করার পর দ্রুতই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।
করোনাভাইরাস মহামারীর মধ্যে প্রাত্যহিক জীবনে কিছুটা পরিবর্তন আনার কথা আগেই জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। গত সেপ্টেম্বরে সংসদে প্রশ্নোত্তর পর্বে সকালে নিয়মিত হাঁটাহাঁটির পাশাপাশি কাজের ফাঁকে গণভবনের লেকে বড়শি ফেলে মাছ ধরার কথা বলেছিলেন তিনি। সেই লেকের পাড়ে প্রধানমন্ত্রীর মাছ ধরা এবং কাজের ফাঁকে সেলাই মেশিন চালানোর ছবি শনিবার সন্ধ্যার পর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।
আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা ছাড়াও সাধারণ মানুষ ওই পোস্ট শেয়ার করে নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম প্রধানমন্ত্রীর মাছ ধরার ছবি তার ফেইসবুকে শেয়ার করে লিখেছেন, “ক্যাপশন দেবার মতো বিদ্যা আমার নেই।”
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রধানমন্ত্রীর দুটি ছবিই ফেইসবুকে শেয়ার করে লিখেছেন, “সাধারণ বাঙালি নারী আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী শেখ হাসিনা। নানা ব্যস্ততার মাঝে তিনি অবসর পেলেই সেলাই করেন কাপড় আর মাছ ধরতে যান গণভবনের পুকুরে।
সব হারিয়ে দেশের জন্য সারা দিন কাজ করে যাওয়া এই অনন্য সাধারণ মানুষটির জন্য অনেক ভালোবাসা ও শ্রদ্ধা।”
প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব শাখাওয়াত মুন প্রধানমন্ত্রীর দুটি ছবিই ফেইসবুকে শেয়ার করে লিখেছেন, “কি বলবো, কি ক্যাপশন দিবো?……”
আর সোশ্যাল মিডিয়ায় শেয়ারের পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দুটিতে ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়ে যাচ্ছেন সব শ্রেণী পেশার মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাদাসিধে জীবন-যাপনের প্রশংসা করছেন তারা।

Related posts

ডা,জাফরউল্লাহ কি বলেন এসব-

Mims tv : Powered by information

 মহামারি করোনার মধ্যেও প্রবাসী আয়ে রেকর্ড

Irani Biswash

কক্সবাজারে পানিবন্দী লাখো মানুষ খাদ্যসংকটে

Mims tv : Powered by information

Leave a Comment

Translate »