অগাস্ট ৪, ২০২১
MIMS TV
অর্থনীতি বাংলাদেশ

দারাজ ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের সমাপনী অনুষ্ঠান

দারাজ ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের সমাপনী অনুষ্ঠানে ৬৩ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দিল দারাজ।

২৬ নভেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এ পুরস্কার বিতরণ করা হয়।

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস এবং আলিবাবা গ্রুপের অঙ্গসংগঠন দারাজ বাংলাদেশ এ ক্যাম্পেইনে রেকর্ড সফলতা পেয়েছে। সমাপনী অনুষ্ঠান এমব্রেস দ্যা সাকসেসের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শেষ হলো বছরের এগারো এগারো যাত্রা। বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে দিনব্যাপী আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১ টাকার গেম, শেক শেক, মেইক অ্যা উইশ, গেস অ্যান্ড গেট ইট ফ্রি এবং স্পিন দ্যা হুইলের বিজয়ীরা।

দারাজের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক, চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন ও চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম। ক্যাম্পেইনের প্রচারণার সময় গ্রাহকের মাঝে সবচেয়ে জনপ্রিয় ই কমার্স প্লাটফর্ম হওয়ায় গুগল প্লে স্টোরেএক নম্বর অ্যাপ হিসেবে স্থান করে নেয় দারাজ।

ক্যাম্পেইনটি অনুষ্ঠিত হয় বৈশ্বিক মহামারির মধ্যে এবং জাতীয় অর্থনীতির সবচেয়ে কঠিন মুহূর্তে। এ সময়ও দারাজের অর্জন প্রশংসনীয়।

এ ছাড়া ২৭ নভম্বের থেকে শুরু হচ্ছে দারাজের আরেকটি জনপ্রিয় ক্যাম্পেইন ফাটাফাটি ফ্রাইডে, যা চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। এই সেলস ইভেন্টে আছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, নানা ধরনের ভাউচার, ফ্ল্যাশসেলসহ আরও আকর্ষণীয় অফার।

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ফেসবুক লাইভের মাধ্যমে এই ক্যাম্পেইনের ঘোষণা দেন।

Related posts

কানাডার অর্থমন্ত্রীর জুতা কাহিনী

Irani Biswash

পদ্মা সেতুর ৩৯তম স্প্যান বসানোর প্রস্তুতি চলছে

শাহাদাৎ আশরাফ

ফেসবুক ডট কম বিডির ডোমেইন বিক্রির বিজ্ঞপ্তি, মামলা করবে ফেসবুক

শাহাদাৎ আশরাফ

Leave a Comment

Translate »